Daily Sunshine

বড়াইগ্রামে ভাইয়ের হামলায় ভাই-ভাবিসহ পাঁচজন আহত

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পৈত্রিক সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্বে ছোট ভাই ও তার লোকজনের হামলায় বড় দুই ভাই-ভাবিসহ কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার গোপালপুর ইউনিয়নের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে।
হামলায় আহতদের মধ্যে শিবপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম (৬৫) ও শাহনুর ইসলাম (৫৫) জহুরুলের স্ত্রী সুফিয়া বেগম (৫৫) ও নুরুজ্জামানের স্ত্রী মনোয়ারা বেগমকে (৪৫) বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয়রা জানান, জহির উদ্দিনের সন্তানদের মধ্যে পৈত্রিকসুত্রে প্রাপ্ত সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। সোমবার দুপুরে শাহনুর তার ছোট ভাই রতন আলীর কাছে ভাগ-বাটোয়ারার জন্য জমির দলিল চান।
এ সময় তর্ক-বিতর্কের জের ধরে রতন ও তার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। এতে শাহনুরসহ অন্যরা আহত হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানুয়ারি ২৬
০৭:১৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত