Daily Sunshine

রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার ৩

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর অদূরে বেলপুকুর এলাকায় সেফটি পাথরের টাক থেকে ৪৯৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। সময় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, মেহেরপুর উপজেলা সদরের চাদবলি গ্রামের ছেলে শাহীন রেজা (৪৫), একই উপজেলার মল্লিক পাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে আবুল কাদের (৪০) ও গৌসস থান গ্রামের হানিফের ছেলে সুজন (৩০)। ২৪ জানুয়ারি রাতে রাজশাহী মহানগরীর বেলপুকুর থানাধীন বাইপাস গোলচত্ত্বরস্থ বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
র‌্যাব জানায়, র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বেলপুকুর গোল চত্বর থেকে ৪৯৩ বোতল ফেন্সিডিল, ১ টি ট্রাক, ৩০৩ সেফটি পাথরসহ মাদক ব্যবসায়ী সুজন, আবুল কাদের ও শাহীন রেজাকে হাতেনাতে গ্রেপ্তার করে।

জানুয়ারি ২৬
০৭:১৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত