Daily Sunshine

সারাদেশে পৌরসভা নির্বাচন সুষ্ঠু হচ্ছে : কবিতা খানম

Share

নওগাঁ প্রতিনিধি: সারা দেশে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও গ্রহনযোগ্য পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। তিনি বলেন নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ণ ও গ্রহনযোগ্য করতে, প্রশাসন, পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশনের যেসব প্রতিনিধি আছে তারা সেই ভাবেই কাজ করে যাচ্ছে।
রবিবার দুপুরে নওগাঁর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নওগাঁ ও ধামইরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা সভায় শেষে সাংবাদিকদের এসব কথা জানান।
ইসি বলেন, ইতোমধ্যে পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশনের কর্মকর্তারা আমাকে আশ্বস্ত করেছেন একটি সুষ্ঠু, সুন্দর, শান্তিপূর্ণ ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার নিতে যা যা প্রয়োজন তারা সেই প্রদক্ষেপ গ্রহণ করবেন।
কবিতা খানম বলেন, ইতোমধ্যে প্রার্থীদের সাথে আমার কথা হয়েছে দু-একটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া বড় ধরনের কোন ঘটনা ঘটেনি। প্রার্থীদের মধ্যে আইন মেনে চলার যে দায় আছে তারা সেটা মেনে চলছেন। আশা করি এখানে একটি সুষ্ঠু, সুন্দর ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে।
এসময় জেলা প্রশাসক হারুন আর রশিদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, ১৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল রেজাউল কবির, ১৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল নাদিম, রাজশাহী বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, নওগাঁ জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান, সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দীন, ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়সহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে নওগাঁ ও ধামইরহাট পৌরসভার মেয়র প্রার্থী ও প্রিজাইডিং অফিসারদের সাথে তিনি মতবিনিময় সভা করেন। আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে নওগাঁ ও ধামইহাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

জানুয়ারি ২৫
০৫:৫৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত