Daily Sunshine

রাণীনগরে জমি নিয়ে সংঘর্ষে ৮ জন আহত

Share

রাণীনরগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে জমির মালিকানা নিয়ে বিরোধে মারপিটে উভয় পক্ষের নারী-পুরুষসহ ৮ জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে উপজেলার ভাটকৈ গ্রামে।
জানা গেছে, ভাটকৈ গ্রামের সখিম উদ্দীন সরদারের সাথে প্রতিবেশি জিল্লুর রহমানের জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে রবিবার দুপুরে উভয় পক্ষের মহিলাদের মধ্যে কথা কাটা-কাটি হয়। এসময় উভয় পক্ষের মধ্যে সংর্ঘষ বাধে।
এতে সখিম উদ্দীন (৬০),তার স্ত্রী মনোয়ারা (৫০), ছেলে ময়নুল হক মিঠু (৩২) ও প্রতিবেশি রকিম উদ্দীনের স্ত্রী দেলোয়ারা বিবি (৪৮) আহত হয়। অপরপক্ষের মৃত কফির উদ্দীনের ছেলে জিল্লুর রহমান (৪৪) ও রহমত সরদার (৪০), জিল্লুর রহমানের স্ত্রী পারভিন আক্তার (৩৫) ও কন্যা জাকিয়া আক্তার (২২) আহত হয়। আহতদের রাণীনগর ও নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে ময়নুল হক মিঠুর অবস্থা গুরুতর হওয়ায় তাকে নওগাঁ থেকে রাজশাহী স্থানান্তর করা হয়েছে।
সখিম উদ্দীনের জামায় জহুরুল ইসলাম জানান, জমি জমা নিয়ে দুপুরে কথা কাটা কাটির একপর্যায়ে জিল্লুর রহমান মিঠুর হাত থেকে মোবাইল ফোন ও স্বর্ণের আংটি কেরে নেয়। এসময় চাইতে গেলে তারা হামলা চালায়।
তবে মোবাইল ফোন ও আংটি কেরে নেয়ার বিষয়টি অস্বীকার করে জিল্লুর রহমান বলেন, জমির মালিকানা বিরোধ নিরশনের জন্য গত ২০ জানুয়ারি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। এ ঘটনার জের ধরে তারাই আমাদের উপর হামলা করে আহত করেছে।
রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, মারপিটের খবর পেয়েছি। হাসপাতালে খোঁজ খবর নেয়ার জন্য অফিসার পাঠানো হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

জানুয়ারি ২৫
০৫:৪১ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত