Daily Sunshine

অসুস্থ মুক্তিযোদ্ধা নসু পেলেন প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে দিনমজুর অসুস্থ মুক্তিযোদ্ধা নসিমুদ্দিন নসু প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে একটি বাড়ি ও নগদ টাকা পেলেন। প্রধানমন্ত্রী পক্ষ থেকে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ তার হাতে বাড়িটির চাবি তুলে দেন। শুক্রবার দুপুরে গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বাগামারা গ্রামের বাড়ি হস্তান্তর করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, চৌডালা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম।
দিনমজুর অসুস্থ মুক্তিযোদ্ধা নসিমুদ্দিন নসু জানান, প্রধানমন্ত্রী উপহার পেয়ে তিনি খুশি এবং আনন্দিত। তিনি বলেন ‘কখনো ভাবিনি প্রধানমন্ত্রীর এ অমূল্য উপহার পাবো আমি।
জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ জানান, মুক্তিযোদ্ধা নসিমুদ্দীন নসুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষ থেকে বাড়ি ও নগদ টাকা তার হাতে তুলে দেয়া হয়। আগামীতে তার তিন ছেলেকেও বাড়ি প্রদান করা হবে।

জানুয়ারি ২৩
০৬:৪০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত