Daily Sunshine

গোমস্তাপুরে মেহেরুল হত্যাকান্ডের সুরাহা হয়নি একমাসেও

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ইউনিয়নের একটি আমবাগান থেকে উদ্ধার হওয়া মেহেরুল (৩০) নামে এক যুবককের লাশ উদ্ধারের ১ মাস পরও রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় নানা প্রশ্নের দেখা দিয়েছে। এদিকে তার পরিবার বিচারের আশায় প্রহর গুনছে। বৃদ্ধ মা তার একমাত্র ছেলেকে হারিয়ে পাগল প্রায়। তার আত্মীয় স্বজন এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানিয়েছে।
ঘটনায় জানা যায়, গত ২১ ডিসেম্বর ভোরে গোমস্তাপুর ইউনিয়নের বেগমনগর এলাকার নসুর আমবাগান থেকে মেহেরুলের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মেহেরুলের চোখ উপড়ানো ও গোপনাঙ্গ কাটা অবস্থায় পাওয়া যায়।
এ ঘটনায় সেদিনই তার মামা এনারুল হক বাদি হয়ে গোমস্তাপুরে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ কয়েকজনকে আটক করলেও জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়।
নিহত মেহেরুলের খালাতো ভাই দাঁড়াবাজ গাবতলা গ্রামের গ্রাম পুলিশ সাইফুল ইসলাম জানান, গত কোরবানীর ঈদের পর থেকে আমাদের বাসায় থাকতো। গত ২০ ডিসেম্বর সন্ধ্যায় বাসা তাড়াহুড়ো করে বের হয় মেহেরুল। তারপর সে আর বাসায় ফিরে আসেনি। পরেরদিন সকালে ওই আমবাগানে তার লাশ পরে থাকায় খবর পাই।
এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সেলিম রেজা জানান, মামলাটি ক্লুলেস হওয়ায় ময়না তদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছি। তবে ঘটনাস্থল থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা নানা আলামত সংগ্রহ করেছে। তারাও ঘটনাটির আলাদাভাবে তদন্ত করছে।

জানুয়ারি ২৩
০৬:৪০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত