Daily Sunshine

আমাকে হত্যার হুমকি দিয়েছে আ’লীগ প্রার্থী: স্বতন্ত্র মতিউর

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ রহনপুর পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী মতিউর রহমান খানকে গুলি করে হত্যার হুমকী দিলেন আওয়ামী লীগের প্রার্থী গোলাম রাব্বানী বিশ^াস। তার কর্মী-সমর্থকদেরও প্রতিনিয়ত হুমকী দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন স্বতন্ত্র মেয়র প্রার্থী।
শুক্রবার বিকেলে উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মতিউর রহমান খান। এসময় তিনি হত্যার হুমকীর দুটি মোবাইল অডিও ক্লিপ সাংবাদিকদের সরবরাহ করেন।
সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী মতিউর রহমান খান লিখিত বক্তব্যে বলেন, মনোনয়নপত্র জমাদানের পর থেকেই প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগ প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস চাপ প্রয়োগ করে আসছেন। গত ১১ জানুয়ারি দু’দফা মোবাইল ফোনে গুলি করে তাকে হত্যার হুমকি দেন।
তিনি বলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম রাব্বানী বিশ^াস আরো হুমকি দিয়ে বলেন, ‘তোকে মেরে ফেলে হলেও আমি তো মেয়র হবই।’ এতে তিনি ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান তিনি।
আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতাসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান মতিউর রহমান খান।
এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আকতার আলী খান কচি, আশরাফ আলী খান, মোবারক হোসেন, স্থানীয় ব্যবসায়ী নেতা ফসিউর রহমান খান, রহনপুর আম আড়তদার সমিতির সভাপতি হুমায়ন কবির বাবুসহ মেয়র প্রার্থী মতিউর রহমান খানের কর্মী-সমর্থক।
এ বিষয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রাব্বানি বিশ^াস গুলি করে হত্যার হুমকির অভিযোগ অস্বীকার করে বলেন, এটি মিথ্যা কথা। কিভাবে অডিও রেকর্ড করেছে সেটা আমি জানিনা। সে মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হয়েছে। তাই প্রতিহিংসার কারণে এগুলো বলছে। ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

জানুয়ারি ২৩
০৬:৩৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত