Daily Sunshine

চারঘাটে কুকুরের কামড়ে শিশুসহ সাতজন আহত

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট: রাজশাহীর চারঘাটে বেওয়ারিস কুকুরের কামড়ে এক সপ্তাহের ব্যবধানে এক শিশুসহ ৭ জন আহত হয়েছেন। এ ঘটনায় কুকুরের অত্যাচারে পথচলা মানুষসহ এলাকাবাসী রয়েছেন চরম আতঙ্কে। উপজেলার সদর ইউনিয়নের রাওথা এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের রাওথা এলাকায় গত এক সপ্তাহের ব্যবধানে বেওয়ারিস কুকুরের সংখ্যা বেড়েছে কয়েক গুন। এ সকল কুকুরের কোনো মালিক নেই। যেখানে সেখানে অবস্থান করে তারা। এ সকল কুকুর যখন তখন পেছন দিক থেকে আক্রমণ করে কামড়ে দিচ্ছে।
কুকুরের কামড়ে আহতরা হলেন, রাওথা গ্রামের কাবিল উদ্দিনের শিশু সন্তান সাব্বির, আব্দুল ওহাবের ছেলে জয়নুল হক, এজাব আলীর স্ত্রী আছিয়া বেগম, আব্দুস সালামের স্ত্রী মনোয়ার বেগম, ইনতাজ আলীর ছেলে হাফিজুল হক, গোলাম মোস্তফার মেয়ে আজমিরা খাতুন ও শাহাদৎ হোসেনের ছেলে আব্দুল হানিফ। গত এক সপ্তাহের ব্যবধানে কুকুরের এমন কান্ডে আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকাবাসী।
আহত হানিফ বলেন, কুকুরের কামড়ে আমার ক্ষত সেরে উঠতে প্রায় ৪ হাজার টাকা খরচ হয়েছে। আমি একজন ভ্যান চালক এমনিতে সংসার চালানোই কঠিন। তার উপর কুকুরের কামড় চরম বেকায়দায় পড়তে হয়েছে আমাকে।
আহত জয়নুল বলেন, আমি নাজ পড়ে দোকানে যাওয়ার সময় পেছনদিক থেকে এসে কুকুর আমাকে কামড় দিয়েছে। আমার মতো আমার এলাকার প্রায় ৭ জনকে কামড়েছে কুকুর।
বিষয়টি সম্পর্কে ইউপি সদস্য কজলুল হক বলেন, বিষয়টি খুবই স্পর্শ কাতর। এ বিষয়ে উপজেলা মিটিং এ কথা বলে কুকুর নিধনের ব্যবস্থা গ্রহন করা হবে।

জানুয়ারি ২৩
০৬:৩৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত