Daily Sunshine

সিংড়ায় যাত্রীবেশে ট্রাক ছিনতাই, ছিনতাইকারী আটক

Share

সিংড়া প্রতিনিধি: ছিনতাই হওয়া একটি ট্রাকসহ আজাদুল ইসলাম (৪০) নামে এক ছিনতাইকারীকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। ছিনতাইকারী আজাদুল ইসলাম নাটোরের গুরুদাসপুর উপজেলার সাবগাড়ি এলাকার আব্দুস সামাদের ছেলে।
জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি ট্রাকে চন্দ্রামোড়ে দাঁড়িয়ে থাকা ৬ ছিনতাইকারী নাটোরে যাওয়ার কথা বলে ট্রাকে ওঠে। পরে তারা ট্রাক চালক রায়হানকে ট্রাকের কেবিনের নিচে বেঁধে নিয়ন্ত্রন নেয়। ছিনতাইকরা ট্রাকটি নিয়ে তারা গুরুদাসপুর হয়ে সিংড়া উপজেলার বিলদহর এলাকায় ট্রাকটি নিয়ে আসে। এসময় ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে একটি বাড়ির ভিতরে ঢুকে পড়ে। এলাকাবাসী ট্রাকটি থামিয়ে ওই বাড়ির মালিককে ক্ষতিপূরণ দেয়ার জন্য চাপ দিতে থাকে।
অবস্থা বেগতিক দেখে ট্রাকের ভেতরে থাকা পাঁচ ছিনতাইকারী কৌশলে পালিয়ে যায়। আজাদুল নামে অপরজন পালানোর চেষ্টা করলে এলাকাবাসী ধরে গণপিটুনী দেয়ার সময় ট্রাকের কেবিনের ভিতরে চালককে বাঁধা অবস্থায় দেখতে পায়।
এলাকাবাসী চালককে উদ্ধার করে তার হাত-পা মুখের বাধন খুলে দিলে চালক ট্রাকটি ছিনতাই হওয়া পুরো ঘটনা বর্ণনা করেন। খবর পেয়ে পুলিশ ছিনতাইকারী আজাদুলকে আহত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত ট্রাক চালক রায়হান বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ভাজখালি গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে।

জানুয়ারি ২২
০৬:৫৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত