Daily Sunshine

শপথ নিলেন কাটাখালীসহ ৪ পৌরসভার মেয়র

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবা উপজেলার কাটাখালী পৌরসভার নবনির্বাচিত মেয়র আব্বাস আলী সহ সংরক্ষিত নারী সদস্য ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাজশাহী লোক প্রশাসন ইন্সটিউটে বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার নির্বাচিত জনপ্রতিনিদের শপথবাক্য পাঠ করান। এসময় কাটাখালীসহ পুঠিয়া, চাটমোহর, শাহাজাদপুর পৌরসভার নবনির্বাচিত ৪জন মেয়র সহ ৪৮ জন কাউন্সিলর শপথ গ্রহণ করেন।
শপথগ্রহণ শেষে মেয়র আব্বাস আলী সহ সংরক্ষিত নারী সদস্য ও কাউন্সিলরবৃন্দ শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে মেয়র আব্বাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মমতাময়ী মায়ের মতো করে যে ভাবে সারা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর একজন ক্ষুদ্র কর্মী হয়ে কাটাখালী পৌরসভায় নাগরীক সেবা নিশ্চিত করে এই পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তরিত করতে চাই। এবং আগামী ৫ বছরের মধ্যে কাটাখালী পৌরসভাকে বাংলাদশের সেরা পৌরসভায় পরিণত করতে চাই।
এসময় উপস্থিত সংরক্ষিত নারী সদস্য হোসনেয়ার বেগম, চাঁদনী বেগম ও আয়েশা বেগম, কাউন্সিলর মো. রঞ্জু আলী, সিরাজুল ইসলাম, মনজুর রহমান, মো. শুকটা আলী, বোরহান উদ্দিন, আনোয়ার সাদাত নান্নু, মনির উদ্দিন, মজিদ আলী ও এনামুল হক।
আরো উপস্থিত ছিলেন কাটাখালী পৌর আওয়ামী ও এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, সুশিল সমাজের নেতৃবৃন্দ, শিক্ষক ফোরাম, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

জানুয়ারি ২১
০৫:৫৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত