Daily Sunshine

আড়ানীতে নৌকার বিজয়ের লক্ষে মরিয়া ছিলেন নেতাকর্মীরা: শহিদ

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: ‘নৌকা ডোবাতে মরিয়া দলের এমপিরা’ শিরোনামে বুধবার ঢাকা থেকে প্রকাশিত বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়েছে। সংবাদে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী শহিদুজ্জামান শহীদের বরাত দিয়ে অসত্য বক্তব্য ছাপানো হয়েছে। এক বিবৃতিতে আওয়ামী লীগ দলীয় প্রার্থী শহীদ এ ধরনের সংবাদের জন্য বিস্ময় প্রকাশ করেছেন। সংবাদটি বিতর্কিত দাবী করে তিনি তীব্র সমালোচনা ও প্রতিক্রিয়া জানিয়েছেন।
প্রতিক্রিয়ায় তিনি স্থানীয় সাংবাদিকদের বলেন, ‘চলতি বছরের ১৬ জানুয়ারি দেশব্যাপি দ্বিতীয় দফা পৌর নির্বাচন নিয়ে বুধবার ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় একটি মনগড়া তথ্যের ভিত্তিতে সংবাদ প্রকাশ করা হয়েছে। সংবাদে উল্লেখ করা রয়েছে, দলের মনোনীত প্রার্থী পছন্দ না হলেই বিদ্রোহী দাঁড় করিয়ে দিচ্ছেন এমপি-মন্ত্রীরা।
শুধু তাই নয়, প্রশাসন ও দলীয় কর্মীদের প্রভাবিত করে তারা বিজয়ী করে নিচ্ছেন নৌকার বিরোধীদের। এ নিয়ে কেন্দ্রকে জানানোর পরও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয় না। বরং ভোটের শেষে মন্ত্রী-এমপিরা বিদ্রোহীদের বিপক্ষে যাওয়া নেতা-কর্মীদের নানা ভাবে হয়রানি করছেন।’ এ ধরনের অভিযোগ আদৌ সত্য নয়। বিশেষ করে বাঘার আড়ানী পৌর সভার নির্বাচন নিয়ে এধরনের অভিযোগ সম্পূর্ণই ভিত্তিহীন।
এ ধরনের সংবাদের প্রতিবাদ জানিে ছেন বাঘার আড়ানী পৌর নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুজ্জামান শহীদ। আড়ানী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জয়-পরাজয় নিয়ে বাংলাদেশ প্রতিদিনকে তিনি কোন বক্তব্য দেননি। লিখিত বিবৃতিতে তিনি এসব প্রতিক্রিয়া জানিয়েছেন।
বিবৃতিতে তিনি আরো দাবী করেন, নির্বাচনের সময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ থেকে শুরু করে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তার সাথেই ছিলেন। সবাই ঐক্যবদ্ধভাবে তার পক্ষেই কাজ করেছেন। এছাড়াও নির্বাচন সুষ্ট ও নিরপেক্ষ হয়েছে বলেও তিনি জানান।
তিনি বলেন, বাংলাদেশ প্রতিদিনে তাকে উদ্ধৃত করে যে বক্তব্য ছাপানো হয়েছে তা তিনি বলেননি, এমন কি সংশ্লিষ্ট সংবাদ প্রতিবেদকের সঙ্গে তার আদৌ কোন কথাও হয়নি।
তিনি বিশ্বস করেন, জনগণ যাকে ভোট দিয়েছেন তিনিই নির্বাচিত হয়েছেন। দলের নেতা কর্মীরা তাঁর পক্ষেই নির্বাচনে কাজ করেছে।

জানুয়ারি ২১
০৫:৫৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত