Daily Sunshine

চারঘাটে ট্রেন-মাহিন্দ্রা সংঘর্ষে চালকের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে ট্রেন-মাহিন্দ্রা সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সুজন আহমেদ (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি মাহিন্দ্রা চালক ছিলেন। বুধবার সকালে চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের বাগমারী রেলক্রসিংয়ের ওপর এই ঘটনা ঘটে।
নিহত সুজনের গ্রামের বাড়ি পাশের বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের সড়কঘাট গ্রামে। তার বাবার নাম শামসুল হক। ঘটনার পর পুলিশ যাওয়ার আগেই নিহতের পরিবার তার মরদেহ দাফনের জন্য গ্রামের বাড়ি নিয়ে গেছেন।
খবর পেয়ে দুপুরে চারঘাট থানা পুলিশ ঘটনস্থল থেকে দ্র্ঘুটনা কবলিত মাহিন্দ্রাটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ও চারঘাট উপজেলার বাগমারী এলাকার মাঝখানে এ দুর্ঘটনা ঘটে। সুজন আহমেদ বাঘার আড়ানী থেকে মাটি বোঝাই মাহিন্দ্রা নিয়ে চারঘাট উপজেলার বাগমারী এলাকার দিকে যাচ্ছিলেন।
এমন সময় বাগমারী রেলক্রসিংয়ের ওপর মাহিন্দ্রার চাকা আটকে যায়। পরে রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনটির সঙ্গে বাগমারী রেলক্রসিংয়ে আঁটকে পড়া মাহিন্দ্রার সংঘর্ষ হয়। এতে চলন্ত ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মাহিন্দ্রাটি দুমড়ে মুচড়ে যায়। আর ট্রেনের নিচে কাটা পড়ে মাহিন্দ্রা চালক সুজনের মৃত্যু হয়।
রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে শুধু মাহিন্দ্রাটি উদ্ধার করা হয়ছে। নিহত ব্যক্তির আত্মীয়-স্বজন মরদেহটি ঘটনার সঙ্গে সঙ্গে নিয়ে গেছেন। নিহতের পরিবার চাইলে এই ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান চারঘাট থানার এই পুলিশ কর্মকর্তা।

জানুয়ারি ২১
০৫:৫১ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত