Daily Sunshine

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে রাতভর দাঁড়িয়ে স্কুলছাত্রী

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করেও বিয়ে না করার অভিযোগ এনে প্রেমিকের বাড়ির সামনে সারারাত বসে থেকেছেন প্রেমিকা। রাত পেরিয়ে সকাল, এমনকি দুপুর হয়ে গেলেও বসে থাকে ১০ম শ্রেণির ছাত্রী আমিনা খাতুন (১৫)। এমনকি রাতে ইউনিয়ন পরিষদের মাধ্যমে গ্রাম পুলিশ পাহারা দেয়। মঙ্গলবার বিকেল ৪টায় প্রেমিকের বাড়িতে গেলে ছেলের বাড়ির লোকজন মারধর করে তাড়িয়ে দেয় আমিনাকে।
সবশেষ বুধবার দুপুর পর্যন্ত একই জায়গায় বসে থাকার খবর পাওয়া গেছে। ঘটনাটি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের বড় টাপ্পু গ্রামের। ইউপি সদস্য তুফানী ও স্থানীয় সূত্রে জানা যায়, বড়টাপ্পু গ্রামের মতিউর রহমানের ছেলে অন্তরের (১৮) সাথে শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর রিফুজিপাড়া গ্রামের মনিরুল ইসলামের মেয়ে আমিনার গত ৫-৬ মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিলো। কিন্তু প্রেমিক অন্তর বিয়ে করতে অস্বীকৃতি জানালে মঙ্গলবার বিকেলে বাড়িতে এসে বিয়ের দাবি করে আমিনা। অন্তরের পরিবারের লোকজন তাড়িয়ে দিলে বাড়ির সামনের দোকানেই সারারাত বসে থাকে আমিনা।
দশম শ্রেণির ছাত্রী আমিনা জানায়, আমার সাথে প্রায় ৬ মাস যাবত বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে আসছে। এখন বলছে বিয়ে করবে না। তাই বাড়ির সামনে সারারাত বসে আছি। স্থানীয় একটি এনজিও’তে কাজ করা আমিনা আরো বলে, অন্তরের সাথে প্রেমের সম্পর্ক নিয়ে আমার মোবাইল ফোনে অনেক তথ্য প্রমাণ ছিল। কিন্তু তারা (অন্তর ও তার লোকজন) জোর করে ফোন কেড়ে নিয়ে ডিলিট করে দিয়েছে। এমনকি তাদের বাড়িতে ঢুকতে গেলে অন্তর ও তার পরিবারের সবাই আমাকে মারধর করে বের করে দিয়েছে।
অন্তরের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। এবিষয়ে অন্তরের বাবা মতিউর রহমান বলেন, আমার ছেলের সাথে তার কোনরকম সম্পর্ক ছিল না। আমার ছেলের সাথে তার শারীরিক সম্পর্কের প্রমাণ দিতে পারলে বিয়ে দিবো।
বিনোদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য তুফানী মুঠোফোনে জানায়, বাড়ির বাইরে মেয়েটির অপেক্ষা করার বিষয়টি জানতে পেরে সেখানে একজন গ্রাম পুলিশকে পাহারায় রাখা হয়েছে। রাতেই দুই পরিবারের সাথে চেষ্টা করেও এর সমাধান করা যায়নি। কারন মেয়ের পরিবার বিয়ে দিতে চাই, অন্যদিকে ছেলের পরিবার তা মানতে নারাজ।
মুঠোফোনে শিবগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ফরিদ হোসেন বলেন, বিকেলের দিকে মেয়েটি থানায় এসে অভিযোগ করেছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জানুয়ারি ২১
০৫:৪০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত