Daily Sunshine

নজিপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান

Share

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলায় নজিপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু ও কাউন্সিলর আব্দুর মজিদকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ অটোরিক্সা শ্রমিকলীগ পত্নীতলা উপজেলা শাখা।
সোমবার সন্ধ্যায় নজিপুর-সাপাহার সড়কের বঙ্গবন্ধু চত্বরে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ অটোরিক্সা শ্রমিকলীগ পত্নীতলা উপজেলা শাখার সভাপতি মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী।
অটোরিক্সা শ্রমিকলীগ পত্নীতলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুস ছালামের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পত্নীতলা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি বুলবুল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বজলুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক দিলিপ চৌহান, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল।
নব নির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রেজাউল কবির চৌধুরী বাবু এ সময় পৌরবাসীকে সাথে নিয়ে মাদক ও সন্ত্রাসমুক্ত করে একটি নানন্দিক পৌরসভা গড়ে তোলা সহ দুর্নীতিমুক্ত, পরিচ্ছন্ন, জবাবদিহিমূলক পৌরসভা গড়ে তোলার আশা ব্যক্ত করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ অটোরিক্সা শ্রমিকলীগ পত্নীতলা উপজেলা শাখার পক্ষ থেকে পুনঃরায় নির্বাচিত হওয়ায় নব-নির্বাচিত মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু ও কাউন্সিলর আব্দুল মজিদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জানুয়ারি ২১
০৫:৩৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত