Daily Sunshine

বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের খেলোয়াড় ড্রাফ্ট আজ

Share
Spread the love

প্রেস বিজ্ঞপ্তি : আজ বুধবার বিকেল ৩টায় রাজশাহী সিটি কর্পোরেশন সরিৎ দত্ত কনফারেন্স রুমে রাজশাহী ডিভিশনার ক্রিকেটার্স এ্যাসোসিয়েশন (জউঈঅ) এর উদ্যোগে মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু গোল্ড কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের খেলোয়াড় ড্রাফ্ট অনুষ্ঠিত হবে।
স্থানীয় ৬টি দল নিয়ে লীগ ভিক্তিক এ টুর্ণামেন্টে রাজশাহী বিভাগের সেরা ৮৪ জন ক্রিকেটার অংশ গ্রহন করবেন যাদের মধ্যে বাংলাদেশ দলের বর্তমান ও সাবেক ক্রিকেটার এবং অনুদ্ধ ১৯ বিশ্বকাপ ক্রিকেটের চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের খেলোয়াড় রয়েছেন। এছাড়াও রাজশাহী বিভাগের বাহিরে ২জন ক্রিকেটার বহিরাগত হিসেবে এ টুর্ণামেন্টে খেলার সুযোগ পাবেন এবং তাদের অবশ্যয় ১ম শ্রেণির ক্রিকেটার হতে হবে।
ওয়েস্ট ইন্ডিজের সফরে থাকে বাংলাদেশ দলের ক্রিকেটার বাদে অনেক তারকা ক্রিকেটার এ টুণামেন্টে আংশ গ্রহন করবে বলে মনে করে টুর্ণামেন্টের আয়োজকরা।
আজ খেলোয়াড় ড্রাফ্ট এর আগে আজ বেলা ২টায় রাসিক সরিৎ দত্ত হল রুমে সংবাদ সম্মেলনের উদ্যোগে নিয়েছে টুর্ণামেন্ট কমিটি।
রাজশাহীর সকল প্রিন্ট ও ইলেক্টোনিক মিডিয়ার সাংবাদিকদের উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাগে অনুরোধ জানান টুর্ণামেন্ট কমিটি।

জানুয়ারি ২০
০৭:৪৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত