Daily Sunshine

রাজশাহীতে অপহৃত ভিকটিম উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে মুক্তিপণের জন্য অপহৃত হওয়া যুবক মহিউদ্দিন খান (২১) কে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার হওয়া যুবকের বাড়ি যশোর জেলার অভয়নগর থানার ঘোড়া বটতলা গ্রামের বাসিন্দা।
তিনি ওই গ্রামের নাছির উদ্দিনের ছেলে। গতকাল সোমবার ভোর পৌনে ৩টার দিকে নগর ভবনের সামনে থেকে তাকে অপহরণকারীদের হাত থেকে উদ্ধার করে চন্দ্রিমা থানা পুলিশ। এ সময় শহিদুল ইসলাম (২৭) নামের এক অপহরণকারীকে আটক করে পুলিশ। ওই অপহরণকারী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামকৃষ্ণপুর মোল্লাপাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, রোববার যশোর জেলার অভয়নগর থানাধীন একতারপুর গ্রামের আবুল হোসেনের ছেলে সোয়েব আলী অভিযোগ করেন, রোববার বিকেল ৫টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধীন খড়খড়ি সিএনজি পাম্পের কাছ থেকে শহিদুল ইসলামকে পুলিশের হাতে গ্রেপ্তার শহিদুলসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনসহ অপহরণ করে নিয়ে যায়। এরপর তাকে অজ্ঞাত স্থানে লুকিয়ে রেখে মারধর ও প্রাণনাশের হুমকি দেয়।
অপহৃত হওয়া যুবকের পরিবারের কাছে অপহরণকারীরা মোবাইল ফোনে বার বার কল দিয়ে ১ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। অভিযোগ পাওয়ার পর চন্দ্রিমা থানা পুলিশের একটি দল তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার ভোর পৌনে ৩ টার দিকে নগর ভবনের সামনে থেকে অপহরণকারী শহিদুলকে গ্রেপ্তার করে। পরে আসামীকে আদালতে প্রেরণ করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়। জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

জানুয়ারি ১৯
০৬:০৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত