Daily Sunshine

চাঁ’নবাবগঞ্জ থেকে চলা ৬টি বন্ধ ট্রেন দ্রুত চালুর দাবি

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: করোনা ভাইরাসের কারণে প্রায় ১০মাস আগে বন্ধ ছয়টি ট্রেন পূনরায় চালুর দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। রবিবার বেলা সাড়ে ১১টায় স্থানীয় রেলওয়ে স্টেশনে চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর ব্যানারে এ সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজা ও ভোলাহাট উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, নাগরিক কমিটির নেতা মুনিরুজ্জামান মুনিরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনে বলা হয়, করোনার বিস্তার রোধে গত বছরের মার্চ মাসে সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জ থেকেও ট্রেন চলাচল বন্ধ করে দেয়া হয়। কিন্তু পরবর্তীতে আপ-ডাউন মিলিয়ে ছয়টি ট্রেন চালু হলেও লোকাল আরো ছয়টি ট্রেন এখনো বন্ধ আছে। এ ছয়টি ট্রেন বন্ধ থাকার কারণে সাধারণ মানুষকে ব্যাপক ভোগান্তির শিকার হতে হচ্ছে।
সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, এরইমধ্যে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষের কাছে ট্রেন চালুর দাবি জানিয়েও কোনো সুফল পাওয়া যায়নি। অবিলম্বে ট্রেন চালু না হলে রাজপথের কর্মসূচি দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেয়া হয়।

জানুয়ারি ১৮
০৫:৪০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত