Daily Sunshine

নৌকায় ভোট দিলে উন্নয়ন হয় : এমপি আয়েন

Share
Spread the love

সাদিকুল ইসলাম স্বপন, মোহনপুর: মোহনপুরে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র ও সাঁকোয়া বাকশৈল কামিল মাদরাসার একাডেমী ভবনের ভিত্তি স্থাপন করা হয়েছে। রবিবার বেলা ১২ টায় সাঁকোয়া বাকশৈল কামিল মাদরাসা চত্তরে আয়োজিত অনুষ্ঠানে মডেল মসজিদ ও মাদরাসার একাডেমী ভবনের ভিত্তিস্থাপন করেন পবা-মোহনপুর আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, শেখ হাসিনার দক্ষ নেতত্বে বাংলাদেশ আজ উন্নত, সমৃদ্ধ দেশ হিসেবে সারাবিশ্বে পরিচিতি পেয়েছে। উন্নয়নের এ ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত কেশরহাট পৌরসভা নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত আওয়ামী লীগ প্রার্থী শহিদুজ্জামান শহিদকে নৌকায় ভোট দিন।
আপনারা নৌকায় ভোট দিলে কেশরহাট পৌরসভার উন্নয়ন কার্যক্রম অব্যাহত থাকবে। এটি প্রথম শ্রেণির পৌরসভায় উন্নীত হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছে জনগণকে চাইতে হয় না আওয়ামী লীগ জানে মানুষের কীভাবে উন্নয়ন করতে হবে।
কেশরহাট পৌর ইলেকশনে আপনারা যদি নৌকা মার্কায় ভোট দেন, আওয়ামী লীগ প্রার্থী জয়ী হন তাহলে পৌর এলাকার নগরীর মতো উন্নয়ন করে দেবো। নগরীর মতো সব সুযোগ সুবিধা পাবেন। জনসভায় উপস্থিত কেশরহাট পৌরবাসী দুইহাত তুলে সাংসদ আয়েন উদ্দিন ও নৌকার মনোনিত প্রার্থী শহিদুজ্জামান শহিদ প্রতি তাদের সমর্থন জানান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নশীল দেশ, কারো কাছে ভিক্ষা করে চলবো না। জাতির পিতা বলেছিলেন, সাড়ে সাত কোটি মানুষকে কেউ দাবায় রাখতে পারবা না। আমরা এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাবো। বাংলাদেশকে কেউ দাবিয়ে রাখতে পারে নাই, দাবিয়ে রাখতে পারবে না। জাতির পিতার স্বপ্ন আমরা পূরণ করবো।
বিএনপির সমালোচনা করে তিনি বলেন, এরা দেশকে ধ্বংস করতে জানে, দেশকে কিছু দিতে জানে না। এতিমের টাকা মেরে খায়। ‘সৌদি অর্থায়ন এবং প্রধানমন্ত্রীর উদ্যোগে দেশের সব জেলা ও উপজেলায় একটি করে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মিত হচ্ছে। সব মসজিদের নকশা ও ডিজাইন একই রকম। এতে দেশের মুসলিম ঐতিহ্য আরও সমৃদ্ধ হবে এবং দৃষ্টিনন্দন স্থানে পরিণত হবে।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম, যুগ্ম-সম্পাদক পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, অধ্যক্ষ আব্দুল কাদের, উপধাক্ষ্য আবুল কালাম আজাদ,সহকারী কমিশনার (ভূমি) জাহিদ বিন কাশেম, সাবেক জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম,মাসুদ আহম্মেদ রানা, পৌর আওয়ামী লীগের সভাপতি শাহেদুজ্জামান মুক্তাসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ মসজিদে ইমাম প্রশিক্ষণ কেন্দ্র, গণশিক্ষাকেন্দ্র, মৃতব্যক্তির গোসল করানোর স্থান, ইসলামিক চর্চাকেন্দ্র, মহিলা ও পুরুষের পৃথক নামাজের স্থানসহ নানা সুবিধা থাকবে। এটি নির্মাণে ব্যয় হবে ১২ কোটি, মাদরাসা ভবন নিমাণে ৮৮ লক্ষ টাকা । গণপূর্ত বিভাগ নির্মাণ কাজ বাস্তবায়ন করবে।

জানুয়ারি ১৮
০৫:৩৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত