Daily Sunshine

গোমস্তাপুরে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত, আহত ৩

Share
Spread the love

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ডুবার মোড়ে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন গুরুত্বর আহত হয়েছে। রবিবার দুপুরে উপজেলার রাধানগর ইউনিয়নের ডোবার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চনতলা গ্রামের রবিউল ইসলামের ছেলে বাদশা (৩৫ ) ও মোটরসাইকেল চালক রাধানগর ইউনিয়নের কায়েমপুর গ্রামের আলতাসউদ্দিনের ছেলে সোহেল (৩৬)।
আহতরা, বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চনতলা গ্রামের আব্দুস সালামের ছেলে শহিদুল (২৩), মুসলিমউদ্দিনের ছেলে মোবারক (৩১), নুরতাজ আলীর ছেলে মোরসালিন (২০)।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস জানান, রবিবার দুপুরে উপজেলার রাধানগর ইউনিয়নের ডোবার মোড় নামক স্থানে একটি ইটের খোয়া ভাঙ্গা ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ট্রলির যাত্রী চারজন ও মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়।
এদের মধ্যে ট্রলিশ্রমিক বাদশা ও মোটরসাইকলে চালক সোহেল গুরুত্বর অবস্থায় তাদের দুই জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে বাদশা মারা যায়। অন্যজন রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আহত ৩ জন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

জানুয়ারি ১৮
০৫:৩০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত