Daily Sunshine

মান্দায় সিএইচসিপিকে মারধরের প্রতিবাদে আন্দোলন অব্যাহত

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় অফিস চলাকালীন দায়িত্বরত ‘কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার’ (সিএইচসিপি) এরশাদ আলীকে মারধরের প্রতিবাদে আন্দোলন অব্যাহত রয়েছে। এ আন্দোলনের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এদিকে ঘটনার সঙ্গে জড়িত আসামিদের গ্রেফতারের দাবিতে রোববার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে আবারও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।
‘বাংলাদেশ সিএইচসিপি মান্দা উপজেলা শাখা’র আয়োজনে মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিজয় কুমার রায়, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, রমজান আলী ও উজির আহমেদ, ‘বাংলাদেশ সিএইচসিপি মান্দা শাখা’র সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন, সদস্য আলমগীর কবির, মেহেদী হাসান, সোহেল রানা, সাবিস্তা বেগম, রাবেয়া খাতুন প্রমূখ।
বক্তারা বলেন, সরকারি দায়িত্ব পালনকালে গত ১০ জানুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে পাকুড়িয়া কমিউনিটি ক্লিনিকের অফিস কক্ষে ঢুকে সিএইচসিপি এরশাদ আলীকে মারধর করেন স্থানীয় ইউপি সদস্য সাহাবুর রহমান গাইন, হায়াত আলী ও মামুনুর রশিদ। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মান্দা থানায় মামলা দায়ের করেন ভূক্তভোগী এরশাদ আলীর বাবা মুক্তিযোদ্ধা আব্দুর রহমান।
সিএইচসিপি মান্দা শাখার সভাপতি আনোয়ার হোসেন বলেন, সিএইচসিপিকে মারধর মামলার প্রধান আসামি ইউপি সদস্য সাহাবুর গাইন আদালত থেকে জামিন নিয়েছেন। কিন্তু অপর দুই আসামি এখনো রয়েছেন ধরাছোঁয়ার বাইরে। পুলিশ তাদের গ্রেফতার করছে না। অবিলম্বে আসামিদের গ্রেফতারসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান তিনি।
উল্লেখ্য গত ১০ জানুয়ারি নওগাঁর মান্দা উপজেলার পাকুড়িয়া কমিউনিটি ক্লিনিকে ঢুকে দায়িত্বরত সিএইচসিপি এরশাদ আলীকে মারধর করেন ইউপি সদস্য সাহাবুর গাইনসহ তার সহযোগীরা। ঘটনার পর থেকে দোষিদের গ্রেফতারসহ শাস্তির দাবিতে আন্দোলন শুরু করে সিএইচসিপিরা।

জানুয়ারি ১৮
০৫:১৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত