Daily Sunshine

কাঁকনহাট পৌরসভায় ধানের শীষের প্রচারণা

Share

গোদাগাড়ী প্রতিনিধি: আগামী ১৬ জানুয়ারি শনিবার রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌরসভায় নির্বাচন। বৃহস্পতিবার ছিলো প্রার্থীদের প্রচারণার শেষ দিন। এ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনীত প্রার্থী কাঁকনহাট পৌর বিএনপি’র আহবায়ক হাফিজুর রহমান হাফিজ ধানের শীষ প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদন্দিতা করছেন। সকাল থেকে তিনি রাত অবধি বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী সাথে অত্র পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন।
এসময়ে গোদাগাড়ী উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আব্দুস সালাম শাওয়াল, রাজশাহী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি ও প্রচার সম্পাদক নিরব খান তারেক, গোদাগাড়ী উপজেলা ছাত্রদলের আহবায়ক দেদার উদ্দিন বিদ্যুৎ, গোদাগাড়ী পৌর ছাত্রদলের আহ্বায়ক রুহুল আমিন, কাঁকনহাট পৌর ছাত্রদলের আহবায়ক দেলোয়ার হোসেন, গোদাগাড়ী পৌর ছাত্র দলের সদস্য সচিব বকুল হোসেন ও সিটি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক লেমনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রার্থী ও নেতাকর্মীরা দিনব্যাপি প্রচারণায় পৌরসভার বিভিন্ন পাড়া-মহল্লায় এবং বাজার এলাকায় জনগণের নিকট যান এবং ধানের শীষে শেষ বারের মত ভোট প্রার্থনা করেন। সেইসাথে তারা ধানের শীষের পক্ষে স্লোগান দিতে থাকেন। এসময়ে এলাকায় উৎসবের আমেজ সৃষ্টি হয়।

জানুয়ারি ১৫
০৭:১৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত