Daily Sunshine

আমনুরায় ত্রাণ সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ

Share

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা ও বিলবৈলঠায় এলাকার হতদরিদ্র ১৩০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ১২০ জন শিক্ষার্থীদের মাঝে প্রথম পর্যায়ে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে আমনুরা মিশন প্রাঙ্গনে‘ইমার্জেন্সী রিলিফ প্রোগ্রাম কোভিড-১৯ ফর দ্যা বেনিফিশিয়ারীজ(স্টুডেন্ট’স এন্ড ফ্যামিলিজ)’ প্রকল্পের আওতায় বিতরণ করে ন্যাশনাল এজেন্সী ফর গ্রীণ রেভ্যুলেশন (এনএজিআর) নামক একটি বেসরকারী উন্নয়ন সংস্থা।
উপকরণ বিতরণের সময় উপস্থিত ছিলেন ন্যাশনাল এজেন্সী ফর গ্রীণ রেভ্যুলেশন (এনএজিআর) এর নির্বাহী পরিচালক স্টেফান সরেন, সহ সভাপতি মি. কর্নেলিয়াস মুরমু, চাঁপাই সদর উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মোঃ আব্দুল আলীম, আদিবাসী নেতা ও এনএজিআর’এর যুগ্ম সম্পাদক মি. হিংগু মুরমু, নির্বাহী সদস্য রবীন্দ্রনাথ হেমব্রম ৩নং ঝিলিম ইউনিয়ন পরিষদ ২নং ওয়ার্ডের সদস্য ফিরোজ আলী ও মহিলা সদস্য পারভীন, রাজশাহী সার্কেল পাষ্টর রেভা. কিস্কু, এনএজিআর’এর প্রকল্প সমন্বয়কারী শ্যামসন সরেন, প্রোগ্রাম অফিসার প্রদীপ হেমব্রম, মারকুস মুরমু, প্রমুখ।
এনএজিআর এর নির্বাহী পরিচালক স্টেফান সরেন বলেন,এই কার্যক্রমটি পর্যায়ক্রমে তিন (৩) মাস ব্যাপি চলমান থাকবে। এই কার্যক্রমটির চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মোট ৩৩৪টি দরিদ্র পরিবারকে খাদ্য ও ত্রাণ সামগ্রী এবং ১৫৫টি শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে। খাদ্য ও ত্রাণ সামগ্রীর মধ্যে চাউল, আলু, ডাল, তেল, সাবান ও মাস্ক এবং শিক্ষা উপকরনের মধ্যে খাতা, কলম ও পেন্সিল ইত্যাদি বিতরণ করা হয়।

জানুয়ারি ১৫
০৭:১৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত