Daily Sunshine

রাজশাহীতে ভাঙড়ির দোকানে আগুন, শিশুসহ ৩ জন আহত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর ভদ্র্র্রা ভাঙড়িপট্টিতে দুইটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে দোকানে কর্মরত এক শিশুসহ তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার বেলা সাড়ে ১১টার দিকে একটি দোকানে পরে অপরটিতে ছড়িয়ে পড়ে আগুন। পরে রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। আহতরা হলেন- নগরীর বারো রাস্তার মোড় এলাকার আইনুল হকের ছেলে আলী হোসেন (৩০), নগরীর মিজানের মোড় এলাকার সেলিম হোসেন (২৪) ও শিশু মিরাজ (১৩)। আলী হোসেন ক্ষতিগ্রস্ত একটি দোকানের মালিক।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে দোকান খোলার পর বিউটি আইরন স্টোরের মালিক আলী হোসেন ও তার শ্যালক মিরাজসহ সেলিম নামের অপর এক কর্মচারী লোহায় শান দেয়া মেশিনে কাজ করছিলেন। এ সময় শান মেশিনে উৎপন্ন আগুনের ফুল্কা পরিত্যক্ত বডি স্প্রে বোতলে পড়ে। এতে আগুনের সূত্রাপাত হয়। পরে আশপাশের দোকানের লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।
রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা জানান, আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। শান মেশিনের ফুলকার আগুন পরিত্যক্ত বডি স্প্রে বোতলে পড়ে। এতে আগুনের সূত্রপাত হয়। আহত তিনজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

জানুয়ারি ১৪
০৭:২৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত