Daily Sunshine

মান্দায় শ্রমিকের গলাকাটা লাশ ভূট্টাক্ষেতে লালপুরে অজ্ঞাত তরুণ তরুণীর লাশ উদ্ধার

Share

মান্দা ও লালপুর প্রতিনিধি: বুধবার দুপুরে নাটোরের লালপুরে পৃথক দুটি স্থান থেকে এক তরুণ ও এক তরুণীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার উপজেলার কদিমচিলান ইউপির চষুডাংঙ্গা গ্রামের একটি গম ক্ষেত থেকে সুলতান হোসেন ইমন (৩২) নামের এক তরুণ ও এবি ইউনিয়নের পাটিকাবাড়ি এলাকার রেললাইনের পাশ থেকে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, সকালে কদিমচিলান ইউপির চষুডাঙ্গা এলাকায় স্থানীয়রা মাঠে কৃষি জমিতে কাজ করতে যাওয়ার সময় গম ক্ষেতে একটি অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে ১২ টার দিকে লাশটি উদ্ধার করে। অপরদিকে উপজেলার পাটিকাবাড়ি এলাকার রেললাইনের পাশে এক অজ্ঞাত তরুণীর (২৫) লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।
লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, খবর পেয়ে পৃথক দুটি ইউনিয়ন থেকে নারী ও পুরষের দুটি অজ্ঞাত লাশ উদ্ধার করে থানা আনা হয়েছে। এখনও লাশের কোন পরিচয় পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
লালপুর থানার ওসি সেলিম রেজা দুটি লাশ উদ্ধারের ঘটনা নিশ্চিত করে জানান, কি কারণে তাদের মৃত্যু হয়েছে তা জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম, লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজাসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এদিকে, নওগাঁর মান্দায় আব্দুস সাত্তার মোল্লা (৫০) নামে এক খেয়াঘাট শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে নিহতের বাড়ি থেকে অন্তত ১০ কিলোমিটার দুরে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের শহরবাড়ি পূর্বপাড়া এলাকায় আত্রাই নদীর তীর সংলগ্ন একটি ভুট্টাখেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত আব্দুস সাত্তার উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের নুরুল্লাবাদ উত্তরপাড়া গ্রামের মৃত ফজের আলী মোল্লার ছেলে। তিনি ত্রিমোহনী খেয়াঘাটের শ্রমিক ছিলেন। তার লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
স্থানীয়রা জানান, বুধবার সকালে নদীর ধারে কাজ করতে গিয়ে লোকজন আব্দুস সাত্তারের গলাকাটা লাশ ভুট্টাখেতে পড়ে থাকতে দেখেন। এ সময় তার লাশের পাশ থেকে একটি মোবাইলফোন উদ্ধার করে স্থানীয় গ্রামপুলিশ বিমল চন্দ্র হালদারের হেফাজতে দেয়া হয়। পরে থানায় সংবাদ দিলে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।
নিহতের মেয়ে রিপা আক্তার জানান, মঙ্গলবার সন্ধ্যায় নিকটস্থ বাজারে চা খাওয়ার উদ্দেশ্যে বাবা আব্দুস সাত্তার বাড়ি থেকে বেরিয়ে যান। রাত ১০টা পর্যন্ত বাড়ি না ফেরায় তারা উদ্বিগ্ন হয়ে পড়েন। এরপর তার ব্যবহৃত মোবাইলফোনে একাধিকবার কল দেওয়া হলেও সেটি রিসিভ হয়নি। এ অবস্থায় বুধবার সকাল ৯টার দিকে বাবার মৃত্যুর বিষয়ে জানতে পারেন তারা।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

জানুয়ারি ১৪
০৭:২৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত