Daily Sunshine

ভবানীগঞ্জে নৌকার পক্ষে সচেতন নাগরিক সমাজের গণসংযোগ

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: আসন্ন আগামী ১৬ জানুয়ারি ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আব্দুল মালেকের পক্ষে গণসংযোগ ও পথসভা করেছেন বাগমারা সচেতন নাগিরিক সমাজের নেতৃবৃন্দরা। বুধবার বিকেলে সচেতন নাগরিক সমাজের সভাপতি অধ্যক্ষ মাহাবুর রহমানের নেতৃত্বে নাগরিক সমাজের সদস্যরা ভবানীগঞ্জ পৌরসভার বিভিন্ন মহল্লায় মহল্লায় গণসংযোগ করেন পরে বিকেলে বাজারের গুরুত্বপূর্ণ মোড়ে গণসংযোগ ও ভবানীগঞ্জ জিরো পয়েন্টে একপথভায় বক্তব্য রাখেন নেতৃবৃন্দরা।
এ সময় উপস্থিত ছিলেন সজেতন নাগরিক সমাজের সাধারণ সম্পাদক অধ্যক্ষ জিয়াউর রহমান মোল্লা, অধ্যক্ষ আসাদুল ইসলাম, অধ্যক্ষ আব্দুল আজিজসহ শিক্ষক আমজাদ হোসেন, ব্যবসায়ী জাহিদুল ইসলাম বুলেটসহ সচেতন নাগরিক সমাজের সদস্যবৃন্দ। নেতৃবৃন্দরা আসন্ন আগামি ১৬ জানুয়ারী মেয়র আব্দুল মালেকের পক্ষে তার নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে জনতার উদ্দেশ্যে বলেন, তৃতীয় শ্রেণি থেকে প্রথম শ্রেণিতে উন্নীত হওয়া ভবানীগঞ্জ পৌরসভার রাস্তাঘাট বিদ্যুত পৌরভবনসহ সার্বিক যে উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়েছে।
উন্নয়নের এ অগ্রযাত্রাকে ধরে রেখে ভবানীগঞ্জ পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রুপান্তরের জন্য নৌকা প্রতীকের কোন বিকল্প নেই। তাই দলমত নির্বিশেষে সকলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আব্দুল মালেক মন্ডলের বিজয়কে সুনিশ্চিত করতে উদাত্ত আহবান জানান সচেতন নাগরিক সমাজের নেতৃবৃন্দরা।

জানুয়ারি ১৪
০৭:২২ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত