Daily Sunshine

বাগাতিপাড়ার সাজাপ্রাপ্ত আসামী রাজবাড়ী থেকে গ্রেফতার

Share

বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ার ওয়ারেন্টভুক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামী রকিবুজ্জামান সুজনকে (৩৮) বুধবার দুপুরে রাজবাড়ী জেলার সদর থেকে গ্রেফতার করা হয়েছে।
মডেল থানা সূত্রে জানাযায়, জি আর মামলার রায়ের আদেশের আসামী পৌরসভার বিহারকোল মহল্লার জামাল উদ্দিন মোল্লার ছেলে রকিবুজ্জামান সুজনকে ২ বছর সশ্রম কারাদণ্ডসহ ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড দণ্ডিত করে গত ২৮ ডিসেম্বর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, নাটোর রায় ঘোষণা করেন।
রায়ের পর থেকেই আসামী রকিবুজ্জামান প্র্যাকটিক্যাল অ্যাকশন বাংলাদেশ এনজিওর রাজবাড়ীর অফিস ভবনে পলাতক থাকায় গোপন সংবাদের ভিত্তিতে বাগাতিপাড়া মডেল থানার এসআই স্বাধীন মিয়ার নেতৃত্বে সঙ্গিও ফোর্স রাজবাড়ী সদর থানার মোবাইল টিমের সহযোগিতায় রাজবাড়ী পৌর ভবনের সামনে থেকে আসামী সুজনকে গ্রেফতার করে। প্র্যাকটিক্যাল এ্যাকশন বাংলাদেশ এনজিও সুত্রে জানাযায়, পালাতক আসামী রকিবুজ্জামান ফরিদপুর আঞ্চলিক কার্যালয়ের অধীনে রাজবাড়ী জেলায় কর্মরত ছিল।
বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আয়েজ উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
আসামী গ্রেফতারে মামলার বাদী আব্দুল মজিদ স্বস্তি প্রকাশের পাশাপাশি আসামী সুজনের সহোদর সাজাপ্রাপ্ত আরেক পলাতক আসামী আল-মামুন (৪৬) গ্রেফতার না হওয়ায় হতাশাও ব্যাক্ত করেন।

জানুয়ারি ১৪
০৭:২১ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত