Daily Sunshine

অটো-রিকশার মালিক ও চালকদের ছবি সম্বলিত লাইসেন্স কার্ড প্রদান শুরু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে চলাচলকারী অটোরিক্সা, চার্জার রিক্সার মালিক ও চালক লাইসেন্সের ছবি সম্বলিত কার্ড প্রদান শুরু করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। বুধবার দুপুরে নগরভবনে প্রধান রাজস্ব কর্মকর্তার দপ্তরকক্ষে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু ছবি সম্বলিত কার্ড প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।
যানজট নিরসন ও নগরীর চলাচলকারী ধীরগতির এ সকল যানবাহন চলাচলে শৃঙ্খলা আনয়নে বিভিন্ন পদক্ষেপের অংশ হিসেবে ছবি সম্বলিত কার্ড প্রদান করা হচ্ছে। ছয় আসন বিশিষ্ট অটোরিক্সা, তিন আসন বিশিষ্ট চার্জার রিক্সার মালিক ও চালক লাইসেন্সের ছবি সম্বলিত কার্ড প্রদান কার্যক্রমের ফলে আগামীতে রাজশাহী মহানগরীতে অনিবন্ধিত অটোরিক্সা ও চার্জার রিক্সা চলাচল বন্ধ হবে।
একইসাথে ছয় আসন বিশিষ্ট অটোরিক্সা, তিন আসন বিশিষ্ট চার্জার রিক্সার মালিক ও চালক লাইসেন্সের হারিয়ে যাওয়া কার্ড পুনরায় প্রদান করা হচ্ছে। মোবাইলের অ্যাপসের মাধ্যমে ছবি সম্বলিত কার্ডটির যাবতীয় তথ্য জানা যাবে।
এ সময় রাসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ-সাঈদ, ট্যাক্সেশন কর্মকর্তা (লাইসেন্স) সারোয়ার হোসেন, সহকারী প্রোগ্রামার মোঃ হেলালুজ্জামান সরকার, উপ-যানবাহন পরিদর্শক সাইদুল ইসলাম উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১৪
০৭:২০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত