Daily Sunshine

নওগাঁয় বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ শীর্ষ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Share

নওগা প্রতিনিধিঁ: নওগাঁয় ১ হাজার ৪৩৫ পিস বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ শীর্ষ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় সদর উপজেলার শিবপুর বাইপাস ব্রীজের মোড় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো নাটোর জেলার বৈদ্যনাথ পশ্চিম বড়গাছা গ্রামের আব্দুর রহিমের ছেলে রফিকুল ইসলাম (৪৩), একই জেলার নলডাঙ্গা উপজেলার সূর্যবাড়ী গ্রামের আব্দুর রহমানের ছেলে দুলাল সরদার (৩৮) ও নওগাঁ সদর উপজেলার সিংবাছা গ্রামের ইয়াসিন প্রামাণিকের ছেলে (সিএনজির ড্রাইভার) বিল্লাল হোসেন (৪০)।
র‌্যাব-৫ মঙ্গলবার রাত সাড়ে ১০টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ, পিপিএম সেবার নেতৃত্বে সন্ধ্যা সাড়ে ৬টায় শিবপুর বাইপাস ব্রীজের মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বুপ্রেনরফিন ইঞ্জেকশন ১ হাজার ৪৩৫ পিস, মোবাইল ৩টি, সীম কার্ড ৭টি, মেমোরী কার্ড ৩টি, মাদক বিক্রির ৮ হাজার ৭০০ টাকা ও ১টি সিনজিসহ তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব-৫ আরও জানান, রফিকুল ইসলাম ও দুলাল সরদার আন্তঃজেলা মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্য এবং তারা দিনাজপুর, নওগাঁ, বগুড়া ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবত সিন্ডিকেটের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।
এছাড়াও রফিকুল ইসলাম পাকশী এবং সান্তাহার রেল স্টেশন এলাকায় প্রায় ২২ সদস্যের একটি চুরি ও ছিনতাইকারী দলের নেতৃত্ব দিয়ে আসছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামীদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাব-৫ ।

জানুয়ারি ১৪
০৭:১৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

পাথর কুড়িয়ে চলে সংসার

পাথর কুড়িয়ে চলে সংসার

স্টাফ রিপোর্টার, রাবি : ভোর ছয়টা। মাঘের কনকনে শীত। কুয়াশার চাদরে আবৃত চারপাশ। রোদ নেই, উল্টো মৃদু বাতাস বইছে। বাংলাবান্ধা ইউনিয়ন সংলগ্ন জিরো পয়েন্ট স্থলবন্দরের পাশে মহানন্দা নদীতে নিজেদের কাজে ব্যস্ত সময় পার করছেন শত শত শ্রমিক। নদীর স্বচ্ছ জলে তারা সকলেই পাথর কুড়োচ্ছেন। হিমালয় থেকে উদ্ভূত হয়ে ভারতের পশ্চিমবঙ্গের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত