Daily Sunshine

স্বাধীনতার সূর্বণ জয়ন্তী উদযাপন উপলক্ষে রাজশাহী বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত

Share

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ জাতীয়তবাদী দল বিএনপি’র পক্ষ থেকে মহান স্বাধীনতার ৫০ বছর সূর্বণ জয়ন্তী উদযাপন উপলক্ষে রাজশাহী বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি রাজশাহী বিভাগের আয়োজনে মঙ্গলবার বেলা ১০টার রাজশাহী মাদ্রাসা মাঠ সংলগ্ন একটি কনভেননশস সেন্টারে আয়োজিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্ঠা, সাবেক সংসদ সদস্য ও মেয়র এবং স্বাধীনতা সূর্বণ জয়ন্তী উদযাপন কমিটির রাজশাহী বিভাগীয় কমিটির আহ্বায়ক মিজানুর রহমান মিনু।
সভায় সূবর্ণ জয়ন্তী উদযাপনের কর্মসূচি তুলে ধরে জানানো হয়, বিভাগের প্রতিটি জেলা, থানা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডে সুবর্ন জয়ন্তী কমিটি করে শহীদ জিয়াউর রহমানের কর্মময় জীবন, স্বাধীনতার ঘোষনা, ইতিহাস, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রামান্য চিত্র, ক্রিড়া প্রতিযোগিতা করা হবে। সেইসাথে ডিজিটাল মাধ্যমে দ্বারা গ্রাম বাংলার ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।
উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা গোলাম মোহম্মদ সিরাজ এমপি, বিএনপি’র যুগ্ম-মহাসচিব হারুনুর রশিদ এমপি, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী এ্যাডভোকেট শামসুর রহমান বিশ্বাস শিমুল। সভা পরিচালনা করেন বিএনপি জাতীয় নির্বাহি কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু।
সভায় বক্তব্য রাখেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, চাপাই নবাবগঞ্জ ২ আসনের সংসদ সদস্য আমিনুল ইসলাম, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহিন শওকত ও এ এইচ এম ওবায়দুর রহমান চন্দন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূর্ণবাসন সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সম্পাদক সৈয়দা আশিফা আশরাফি পাপিয়া, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু বক্কর সিদ্দীক, জয়পুর হাট জেলা বিএনপি’র আহ্বায়ক সামসুল হক, নাটোর জেলা বিএনপি’র সদস্য সচিব আমিনুল ইসলাম, যুবদল কেন্দ্রীয় সহ-সভাপতি মুসাব্বির সঞ্জু ও ছাত্রদল কেন্দ্রীয় সহ-সভাপতি শাফিউল ইসলাম শাফি।
উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি আহ্বায়ক আবু সাইদ চাঁদ, সদস্য ও যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সহিদুন্নাহার কাজী হেনা, সূর্বণ জয়ন্তী উদযাপন কমিটির রাজশাহী বিভাগীয় সদস্য শহিদুল্লাহ্, খাজা নাজিবুল্লাহ্ চৌধুরী, শহিদুল ইসলাম বাচ্চু, ফরহাদ আলী দেওয়ান শাহীন, খাইরুন নাহার খানম মিরু, রাজশাহী বিভাগীয় মিডিয়া কমিটির সদস্য সচিব মাহমুদা হাবিবা, নওগাঁ জেলা বিএনপি’র আহ্বায়ক হাফিজ মাষ্টার, সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সহ-সভাপতি আজিজুর রহমান দুলাল, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আলী হোসেন, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী ও শাহামুখদুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, ও সাংগঠনিক সম্পাদক বৃন্দ ।
এছাড়াও যুবদল কেন্দ্রীয় কিমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতিমোজাদ্দেদ জামানী সুমন, রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহনগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি ।

জানুয়ারি ১৩
০৬:২৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

সানশাইন ডেস্ক : ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) ফল প্রকাশ করে সরকারি কর্মকমিশন (পিএসসি)। লিখিত পরীক্ষায় পাস করেছেন ১০ হাজার ৯৬৪ জন। পরীক্ষা অংশ নেন ২০ হাজার ২৭৭ জন প্রার্থী। পাস করা ওই প্রার্থীরা এখন মৌখিক পরীক্ষা দেবেন। প্রায় এক বছর পর এই ফল

বিস্তারিত