Daily Sunshine

নির্ধারিত স্থানেই হবে হড়গ্রাম কাঁচাবাজার

Share

স্টাফ রিপোর্টার : নির্ধারিত স্থানেই রাজশাহী মহানগরীর হড়গ্রাম কাঁচা বাজার নির্মাণ করার ঘোষণা দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার সন্ধ্যায় হড়গ্রাম কাঁচাবাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে আলোচনা সভায় রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ, ব্যবসায়ী ও জনগণের দাবির পরিপ্রেক্ষিতে তাদের সকলের দাবির সাথে একাত্মতা প্রকাশ করে এই ঘোষণা দেন মেয়র।
অনুষ্ঠানে সাংসদ ফজলে হোসেন বাদশা বলেন, স্থায়ী হড়গ্রাম কাঁচা বাজার নির্মাণ পশ্চিমাঞ্চলের মানুষের দীর্ঘদিনের দাবি। যেহেতু মহানগরীর সকল বাজার রাজশাহী সিটি কর্পোরেশন পরিচালিত করে, তাই হড়গ্রাম কাঁচা বাজার নির্মাণ করাও সিটি কর্পোরেশন দায়িত্ব। বিগত সময়ে অনেকে এই কাঁচা বাজার প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দিয়েছিলেন, কিন্তু কেউ বাস্তবায়ন করেননি। রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র খায়রুজ্জামান লিটন মহানগরীর ব্যাপক উন্নয়ন করছেন। আমরা মেয়র মহোদয়ের কাছে নির্ধারিত স্থানে হড়গ্রাম কাঁচা বাজার নির্মাণের দাবি জানাচ্ছি। আশা করি মেয়র মহোদয় আজকেই এ ব্যাপারে ঘোষণা দিবেন, আমাদের বিমুখ করবেন না।
এ সময় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় সংসদ সদস্য, স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ স্থানীয় মানুষদের দাবির সাথে আমি একাত্মতা ঘোষণা করছি। অনতিবিলম্বে রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্ধারিত স্থানে হড়গ্রাম কাঁচা বাজার নির্মাণ করা হবে।
ঘোষণার পর রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও সাংসদ ফজলে হোসেন বাদশা একে অপরকে মিষ্টি খাওয়ান। এরপর ব্যবসায়ীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
সভায় সভাপতিত্ব করেন হড়গ্রাম কাঁচাবাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল ইসলাম। সভায় উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেুহুল আমিন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান, সংরক্ষিত আসন-২ এর কাউন্সিলর মোসাঃ আয়েশা খাতুন, সাবেক ছাত্র ও যুব নেতা এ্যাডভোকেট আবু রায়হান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তানজিল হোসেন দুলাল, হড়গ্রাম কাঁচাবাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক খোরশেদ আলম খোকন, হড়গ্রাম নিউ মার্কেটের সভাপতি ফিরোজ আক্তার লালন, সাধারণ সম্পাদক শেখ জাকির হোসেনসহ ব্যবসায়ীবৃন্দ।

জানুয়ারি ১৩
০৬:১৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত