Daily Sunshine

রাজনৈতিক প্রতিহিংসার শিকার দুর্গাপুর উপজেলা ছাত্রলীগ সম্পাদক

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর দূর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকে বিভিন্ন ভাবে যড়যন্ত্রের যেন শেষ নেই। এব্যাপারে পাল্টা সংবাদ সম্মেলন করেন আতিকসহ নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলন থেকে জানা যায়, গত ২০১৮ সালের ৩১ জুলাই রাজশাহী জেলা ছাত্রলীগের অধিনে সভাপতি সাজেদুর রহমান মিঠু ও আতিককে সম্পাদক নির্বাচিত করে দূর্গাপুর উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন হয়। সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকে একটি পক্ষ প্রতিহিংসামূলক যড়যন্ত্র করেই চলেছে। ছাত্রলীগ নেতা আতিকের বিরুদ্ধে এসব যড়যন্ত্রকারিরা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগে অনুপ্রবেশ কারি। অতিতে জামাত-শিবির ও বিএনপির রাজনিতিতে পদধারী সক্রিয় নেতা ছিলেন। আ.লীগ ক্ষমতায় আসার পরে ভোল পাল্টিয়ে আ.লীগের অঙ্গসংগঠনে অনুপ্রবেশ করে। এরাই দলের নেতা কর্মীদের বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতি শুরু করে বিভ্রান্ত সৃষ্টি করছে বলে অভিযোগ দূর্গাপুর উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীদের।
গত রোববার রাজশাহীতে কাউন্টার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে উপস্থিত গণমাধ্যম কর্মীদের কাছে ছাত্রলীগ নেতা আতিকের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসা মূলক চাঁদাবাজি, টাকা আত্নসাতসহ বিভিন্ন মিথ্যা অভিযোগ তুলে গত বৃহস্পতিবার সকালে দুর্গাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে করেন। অভিযোগকারি যে তিনজনই যুবলীগে অনুপ্রবেশকারি ও মাদকাশক্ত যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক আলামিন। আরিফুল ইসলাম ও মুকুল হোসেন অতিতে জামাত-শিবির ও বিএনপি থেকে আ.লীগসহ অঙ্গসংগঠনে অনুপ্রবেশ কারি বলে দাবি করেন ছাত্রলীগের নেতা কর্মীরা।
সংবাদ সম্মেলনে ছাত্রলীগের নেতা কর্মীরা বক্তব্যে আরো জানান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের পরিবার জন্মলগ্ন থেকে আ.লীগের রাজনীতির সাথে জড়িত। জামাত-বিএনপি সরকারের সময় নির্যাতনের শিকার হয়েছে এ ছাত্রলীগ নেতা আতিক। আতিক সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হওয়ার পরে দলে অনুপ্রবেশ কারিরা দূর্গাপুর বাজারে আধিপত্ত বিস্তার ও প্রভাব খাটাতে গিয়ে বার বার ব্যর্থ হয়েছে। এ জন্য নতুন করে যড়যন্ত্র মূলক ছাত্রলীগ নেতা অতিকের বিরুদ্ধে। এসব অভিযোগের কোন সুনিদৃষ্ট প্রমান নেই। এছাড়া অর্থ নৈতিক বিষয় অভিযোগ থাকলে অর্থ ফেরত চাওয়ার কথা। কিন্তুু অভিযোগকারিরা শুধু পদ থেকে বহিস্কারের সরাসরি দাবি করেন। এতে বোঝা যায় আতিকের ছাত্রলীগের সম্পাদক পদ কাল হয়ে গেছে প্রতিপক্ষের কাছে।

জানুয়ারি ১৩
০৫:৫৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

পাথর কুড়িয়ে চলে সংসার

পাথর কুড়িয়ে চলে সংসার

স্টাফ রিপোর্টার, রাবি : ভোর ছয়টা। মাঘের কনকনে শীত। কুয়াশার চাদরে আবৃত চারপাশ। রোদ নেই, উল্টো মৃদু বাতাস বইছে। বাংলাবান্ধা ইউনিয়ন সংলগ্ন জিরো পয়েন্ট স্থলবন্দরের পাশে মহানন্দা নদীতে নিজেদের কাজে ব্যস্ত সময় পার করছেন শত শত শ্রমিক। নদীর স্বচ্ছ জলে তারা সকলেই পাথর কুড়োচ্ছেন। হিমালয় থেকে উদ্ভূত হয়ে ভারতের পশ্চিমবঙ্গের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত