Daily Sunshine

মুন্ডুমালায় প্রথম দিনেই আমিন সাইদুর মাঠে, বিএনপি চুপ

Share

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি: আসন্ন পৌরসভার ৩য় দফা নির্বাচনে রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভার মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে সোমবার। প্রতিক পেয়ে ১২ জানুয়ারি মঙ্গলবার থেকে আনুষ্ঠানিক ভাবে প্রচারণাই নামের মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। মুন্ডুমালা পৌরসভায় তিন জন মেয়র পদপ্রার্থী নির্বাচন করছেন।
এরমধ্যে প্রথম দিনে প্রচারণার শুরু করে মেয়র প্রার্থী আওয়ামী লীগের আমির হোসেন আমিন (নৌকা) তিনি মঙ্গলবার সকাল থেকে সন্ধা পর্যন্ত পৌর এলাকার এক নম্বর ওর্য়াড পাঁচন্দর গ্রামের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট প্রার্থনা করেন।
অপর দিকে স্বতন্ত্র প্রার্থী হয়ে মেয়র নির্বাচন করছেন সাইদুর রহমান (জগ) প্রতিক নিয়ে। তিনি প্রচারণার শুরু দিনে, সকাল হতে মুন্ডুমালা বাজারের ছোট-বড় দোকান ও ব্যবসায়ীদের কাছে নিজের জগ প্রতিক হাতে দিয়ে একটি করে ভোট প্রার্থনা করেন।
তবে, বিএনপি ফিরোজ কবির (ধানের শীষ) তিনি প্রথম দিন কোন প্রচারণা চালাইনি। তিনি নিজের ব্যাক্তিগত কাছে বাইরে আছেন বলে তার একজন ঘনিষ্ট কর্মী জানিয়েছেন।
এছাড়াও ৯টি ওয়ার্ডে ৩১ জন কাউন্সিল ও সংরক্ষিত ৩ টি ওয়ার্ডে ১৩ জন নারী কাউন্সিলর প্রার্থী নির্বাচনে অংশ নিয়ে নিজ নিজ ওয়ার্ডে প্রচারণা শুরু করেছেন।

জানুয়ারি ১৩
০৫:৫৬ ২০২১

আরও খবর