Daily Sunshine

কুড়িগ্রামে মাকে হত্যার দায়ে পুত্রের মৃত্যুদণ্ড

Share

কুড়িগ্রাম প্রতিনিধি: দ্বিতীয় বিবাহে সম্মতি না দেয়ায় নিজের মাকে হত্যাকারী পুত্র মন্তাজুল আলম (৩৬) নামে এক যুবকের মৃত্যুদন্ডাদেশ দিয়েছে কুড়িগ্রাম বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত। মঙ্গলবার দুপুর এই ফাঁসির আদেশ দেন কুড়িগ্রামের বিজ্ঞ জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান।
রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের পান্থাবাড়ি গ্রামের বাসিন্দা সোলায়মান আলীর স্ত্রী মেহেরজান ওরফে মিনুকে (৫৮) পুত্র মন্তাজুল আলম হত্যা করে।
ঘটনার বিবরণে জানাযায়, মন্তাজুল আলম বেকার ও মাদকাসক্ত থাকায় তার প্রথম স্ত্রী সংসার না করেই তালাক দিয়ে চলে যায়। গতবছর মার্চ মাসে মন্তাজুল আলম দ্বিতীয় বিয়ে করার জন্য তার মা মেহেরজান ওরফে মিনুকে জানায়। ছেলের দ্বিতীয় বিয়েতে সম্মতি না দেয়ায় ঘরের মধ্যে নামাজরত অবস্থায় মন্তাজুল আলম তার মাকে দেশীয় অস্ত্র কুঁড়াল দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করে।
এ ঘটনা আসামী মন্তাজুল আলমের পিতা সোলায়মান আলী বাদী হয়ে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবি অ্যাডভোকেট আব্রাহাম লিংকন এবং আসামী পক্ষের লিগ্যাল এইড নিযুক্ত আইনজীবী অ্যাডভোকেট এরশাদুল হক চৌধুরী শাহিন মামলা পরিচালনা করেন।

জানুয়ারি ১৩
০৫:৫৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত