Daily Sunshine

পোরশা জামিয়াতুল আরাবিয়া মাদ্রাসা পরিচালকের ইন্তেকাল

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পোরশা উপজেলার একাধীক ধর্মীয় প্রতিষ্ঠানের সভাপতি ও আল জামিয়াতুল আরাবিয়া দারুল হেদায়া মাদ্রাসার মহাপরিচালক মাওলানা শরিফুদ্দিন শাহ্ চৌধুরী (গেনা হুজুর) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।
মঙ্গলবার বিকালে রাজশাহী সিডিএম হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তার জামাতা শাহাজামাল শাহ্ চৌধুরী জানান, বেশ কিছুদিন থেকে তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে আইসিইউতে রাখা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করে।
রাজশাহী হতে তার লাশ নিয়ে গিয়ে বুধবার পোরশায় নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হবে বলে তিনি জানান। মৃতুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
নওগাঁ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আমিনুল করিম সাবু এক বিবৃতিতে জানান, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি নওগাঁ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।
এছাড়াও পোরশা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

জানুয়ারি ১৩
০৫:৫৪ ২০২১

আরও খবর