Daily Sunshine

চারঘাটে সংঘর্ষে নিহতের ঘটনায় দুই মামলা, গ্রেফতার ১৩

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট : রাজশাহীর চারঘাটে দুই পক্ষের সংঘর্ষের ঘটনাঢ রেজাউল করিম (৫০) নামের একজনের মৃত্যুর ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে ৪৮ জনের নাম উল্লেখ করে শতাধিক ব্যক্তির বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৩ জন আসামীকে গ্রেফতার করেছে। অপরদিকে পুলিশের উপর হামলা, সরকারী কাজে বাধাদানসহ বিভিন্ন অপরাধে আরো ৩০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা করেছেন পুঠিয়া থানা পুলিশ।
চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, শনিবার দুপুরের দিকে উপজেলার শিবপুর ও পুঠিয়া থানার দীঘলকান্দী দুই গ্রামবাসীর মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। দু পক্ষের সংঘর্ষের ঘটনায় শিবপুর এলাকার হালিমের ছেলে রেজাউল করিম মারা যান। এ ঘটনায় শনিবার রাতেই নিহত রেজাউল করিমের ছেলে আব্দুল্লাহ মন্ডল বাদী হয়ে ৪৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো শতাধিক ব্যাক্তির বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
অপরদিকে ওই ঘটনায় পুলিশের উপর হামলা, সরকারী কাজে বাধাদানসহ বিভিন্ন অপরাধে পুলিশ বাদী হয়ে পুঠিয়া থানায় ৩০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতানামাদের বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছে। ঘটনার পর থেকে গভীর রাত পর্যন্ত চারঘাট ও পুঠিয়া থানার বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে দীঘলকান্দী গ্রামের ১৩জনকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে দুই গ্রামবাসীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের রেজাউল করিম হত্যাকান্ডের পর থেকে পুলিশের গ্রেফতার হওয়ার আশঙ্কা থমথমে অবস্থা বিরাজ করছে।
প্রসঙ্গত, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চারঘাট উপজেলার শিবপুর ও পুঠিয়া উপজেলার দীঘলকান্দী গ্রামবাসীর মধ্যে গত কয়েক দিন ধরেই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে আসছিল। এর প্রেক্ষিতে গত শনিবার দুপুরের দিকে চারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নুরে আলম সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, পুঠিয়া থানা পুলিশ সমঝোতার চেষ্টার সময় অতর্কিতভাবে দীঘলকান্দী গ্রামের কয়েকজন যুবক শিবপুর গ্রামবাসীর উপর হামলা চালায়। এতে শিবপুর গ্রামের হালিমের ছেলে রেজাউল করিম মারা যান। ওসি বলেন, হত্যাকান্ডের ঘটনার সঙ্গে যারা জড়িত রয়েছেন পুলিশ তাদের আইনের আওতায় আনতে সাড়াশি অভিযান অব্যাহত রেখেছে।

জানুয়ারি ১১
০৫:৩৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত