Daily Sunshine

রাজশাহীতে উদ্ধার ভারসাম্যহীন সেই তরুণীর পরিচয় মিলেছে

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কর্নহার থানা পুলিশের অভিযানে উদ্ধারকৃত অজ্ঞাত ভারসাম্যহীন সেই মেয়েটির পরিচয় পাওয়া গেছে। আরএমপির কর্ণহার থানা এবং গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার সমন্বিত প্রচেষ্টায় মেয়েটির সনাক্ত করা সম্ভব হয়েছে বলে আরএমপির ফেসবুক পেজের মাধ্যমে জানানো হয়।
তরুনির নাম শেমা বেগম (৩৫)। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানাধীন ৪নং ওয়ার্ড নিজাম খাঁ এলাকার আফজাল হোসেনের মেয়ে। আজ শনিবার (৯ জানুয়ারি ২০২১) রাজশাহী ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে আইনানুগ প্রক্রিয়া সম্পন্ন করে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, গত সোমবার অনুমান ২০.১০ টায় স্বরংমলা রেলব্রীজ সংলগ্ন রেল লাইনের আশপাশে ঘোরাফেরা করে। স্থানীয় লোকজনের সহায়তায় কর্নহার থানা পুলিশ মেয়েটিকে উদ্ধারপূর্বক নিরাপদ হেফাজতের জন্য ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে আসেন।
বয়স অনুমান ২৫ বছর। মেয়েটির গায়ের রং উজ্জ্বল শ্যামলা, উচ্চতা অনুমান ৫ ফিট ২ ইঞ্চি, মুখমন্ডল লম্বাটে, মানষিক ভারসাম্যহীন। সে রংপুরের আঞ্চলিক ভাষায় কথা বললেও কিছু বোঝা যায় না। এই সংক্রান্তে কর্নহার থানায় একটি জিডি হয়েছে।
তার পরিবারকে খুঁজে পাওয়া নিয়ে আরএমপি পুলিশের ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্ট করা হয়।

জানুয়ারি ১১
০৫:৩৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত