Daily Sunshine

সপ্তাহ যাবত মর্গে পড়ে আছে অজ্ঞাত লাশ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে গত এক সপ্তাহ যাবত পড়ে আছে অজ্ঞাত ব্যক্তির লাশ। গত ৩ জানুয়ারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ভর্তি রেজিস্ট্রার অনুযায়ী মৃত ব্যক্তির নাম আক্তারুল।
জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গত ১ জানুয়ারি তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন তিনি। গত ৩ জানুয়ারি তার মৃত্যু হয়। এরপর থেকেই ওই ব্যক্তির লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

জানুয়ারি ১১
০৫:৩৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

সানশাইন ডেস্ক : ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) ফল প্রকাশ করে সরকারি কর্মকমিশন (পিএসসি)। লিখিত পরীক্ষায় পাস করেছেন ১০ হাজার ৯৬৪ জন। পরীক্ষা অংশ নেন ২০ হাজার ২৭৭ জন প্রার্থী। পাস করা ওই প্রার্থীরা এখন মৌখিক পরীক্ষা দেবেন। প্রায় এক বছর পর এই ফল

বিস্তারিত