Daily Sunshine

বড়াইগ্রামের ২০ মুক্তিযোদ্ধার সনদ বাতিলে গেজেট প্রকাশ

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের ২০ জন মুক্তিযোদ্ধার সনদ বাতিলের গেজেট প্রকাশ করেছে সরকার। একই সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি সেনাবাহিনীর বরখাস্ত রিসালদার মোসলেহ উদ্দিনসহ আরো ৩২ জন মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে।
জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের (জামুকা) ৭০ তম সভার সুপারিশের ভিত্তিতে তাদের মুক্তিযোদ্ধা সনদ বাতিল করে গত ৫ই জানয়ারি গেজেট হয়েছে, যা রোববার প্রকাশ করা হয়েছে। এর আগে গত ১৯ নভেম্বর জামুকার সভায় এসব মুক্তিযোদ্ধার সনদ বাতিলের সুপারিশ করা হয়। সেই সুপারিশের ভিত্তিতে তাদের সনদ বাতিল করে গেজেট প্রকাশ করা হল।
নাটোরের বড়াইগ্রাম উপজেলায় সনদ বাতিল হওয়া ২০ জন হলেন- চাঁদ মোহাম্মদ (গেজেট-৬৭২), ওসমান আলী (গেজেট-৭২৭), জাকির হোসেন (গেজেট-৭২৮), আব্দুল কাদের মোল্লা (গেজেট-৬৮২), আব্দুর রহমান (গেজেট-৭০১), আব্দুর জব্বার (গেজেট-৭০৩), সরদার বয়েত রেজা (গেজেট-৭১৩, সনদ-৭২৬৪৪), শামসুল হক (গেজেট-৬৪১), মৃত সিরাজুল ইসলাম (গেজেট-৬৮৩), আ. গফুর খান (গেজেট-৬৮৪), শফি উদ্দিন (গেজেট-৭১২), নাজিম উদ্দিন (গেজেট-৬৭৫), আব্দুর রব (গেজেট-৫৬৪), জামাত আলী (গেজেট-৬৫৯), আব্দুস সামাদ (গেজেট-৬৮৫), আফজাল হোসেন (গেজেট-৬৮৮), আব্দুল আউয়াল (গেজেট-৫৪৮), রফিকুল ইসলাম (গেজেট-৬৮৬), মৃত আনছার আলী (গেজেট-৬৯৩), মৃত নুরুল ইসলাম (গেজেট-৬৯৬)।

জানুয়ারি ১১
০৫:৩৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত