Daily Sunshine

সান্তাহার পৌর নির্বাচনে ধানের শীষের প্রার্থীর অফিস ভাংচুর

Share

আদমদিঘী প্রতিনিধি: বগুড়ার সান্তাহার পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রার্থীর অফিস ভাংচুর ও পোষ্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর বিরুদ্ধে। এ ব্যাপারে রবিবারে উপজেলা রিটানিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন বিএনপির মনোনীত মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন ভুট্টু।
তোফাজ্জল হোসেন ভুট্টু তার অভিযোগে উল্লেখ করেন, আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে গত ৯ জানুয়ারি আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী আশরাফুল ইসলাম মন্টুর নির্দেশে তার ছেলে আল-মাহিদুল ইসলাম জয়সহ ৩৫ থেকে ৪০ জন সন্ত্রাসী বাহিনী নিয়ে কয়েক দফায় পৌর এলাকার ৪টি নির্বাচনি প্রচার প্রচারণা অফিসে হামলা চালিয়ে ভাংচুর ও পোস্টার ছিঁড়ে ফেলে। আল-মাহিদুল ইসলাম জয় বিএনপি নেতা কর্মীদের বিভিন্ন হুমকি-ধামকী দিয়ে বলেন, ধানের শীষের অফিস বন্ধ না করলে প্রার্থীসহ কয়েক জনের লাশ ফেলে দিবো। নৌকা মার্কার অফিস পুরে ফেলে বিএনপি প্রার্থী ও সমর্থকদের নামে মামলা করবো। মনে রাখিস আমরা সরকারি দলের লোক।
আওয়ামী লীগ দলীয় প্রার্থী আশরাফুল ইসলাম মন্টু পাল্টা অভিযোগ করে বলেন, বিবাদ সৃষ্টির জন্য বিএনপির দলীয় মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন ভুট্টু এ ধরনের মিথ্যা অভিযোগ করে আসছেন।

জানুয়ারি ১১
০৫:২৮ ২০২১

আরও খবর