Daily Sunshine

পবা ও রাজপাড়া প্রতিবন্ধী ও গরীবদের মাঝে কম্বল বিতরণ

Share

স্টাফ রিপোর্টার: আরএমপি পবা থানা ও রাজপাড়া থানার উদ্যোগে প্রতিবন্ধী ও গরীবদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। একই সাথে পবা থানার উদ্যোগে মানবতার দেওয়াল উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি থেকে প্রতিবন্ধী ও শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন। এ সময় পুলিশ কমিশনার পবা থানার গেইট সংলগ্ন মানবতার দেওয়াল উদ্বোধন করেন।
সাংবাদিকদের সাথে মতবনিমিয়কালে পুলিশ কমিশনার বলেন, “মুজিব শতবর্ষ উপলক্ষে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অন্যতম একটি মানবিক উদ্যোগ। তিনি মানবতার দেওয়ালে সমাজের স্বচ্ছল ও বিত্তবান মানুষকে তাদের অপ্রয়োজনীয় কাপড়-চোপড় প্রদান করে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
কমিশনার মহোদয় আরো বলেন যে, এই ধরণের মহৎ উদ্যোগ অন্যান্য থানা পুলিশ গ্রহণ করলে সমাজের সুবিধাবঞ্চিত মানুষ উপকৃত হবেন এবং পুলিশ মানবিক পুলিশিং এর ক্ষেত্রে অনেক দূর এগিয়ে যাবে, যা পুলিশের ভাবমূর্তি উজ্জ্বলে ভুমিকা রাখবে।”
রাজপাড়া থানার উদ্যোগে আয়োজিত প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে আরএমপি উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, রাজপাড়া থানা অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম এবং পবা থানার উদ্যোগে শীতার্ত গরীবদের মাঝে কম্বল বিতরণ এবং মানবতার দেওয়াল উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (শাহ মখদুম) মুহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (শাহমখদুম) সোনিয়া পারভীন, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার) নাজমুল হাসান, পবা থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা, এয়ারপোর্ট থানা অফিসার ইনর্চাজ নুরে আলম সিদ্দিকী, শাহমখদুম থানা অফিসার ইনচাজ সাইফুল ইসলাম, আরএমপি, রাজশাহীসহ পবা থানার অফিসার ও ফোর্সগণ।

জানুয়ারি ১১
০৫:২৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত