Daily Sunshine

স্বাধীনতা দিবসে ট্যাকটিক্যাল বেল্ট পাচ্ছেন আরএমপি সদস্যরা

Share

স্টাফ রিপোর্টার : আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসেই রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সদস্যরা পাবেন ট্যাকটিক্যাল বেল্ট। সেদিন থেকে নগর পুলিশের হাতে আর বড় অস্ত্র হাতে দেখা যাবে না। কোমরের ট্যাকটিক্যাল বেল্টে থাকবে ছোট অস্ত্র। ফলে মুক্ত থাকবে পুলিশের দুই হাত।
আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক শনিবার এ তথ্য জানিয়েছেন। সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ট্রেনিং স্কুলে ‘ফায়ারিং অব আর্মস’ বিষয়ক প্রশিক্ষণের পঞ্চম ব্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থী পুলিশ সদস্যদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন।
আরএমপি কমিশনার বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে ইতোমধ্যে ট্যাকটিক্যাল বেল্টের ব্যবহার শুরু হয়েছে। আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস থেকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে ট্যাকটিক্যাল বেল্টের ব্যবহার শুরু হবে। বিজয় দিবসেই রাজশাহী মেট্রোপলিটন পুলিশকে দেশবাসীর কাছে একটি স্মার্ট পুলিশ হিসেবে উপস্থাপন করা হবে।
পুলিশ কমিশনার বলেন, বাংলাদেশের প্রতিটা ইঞ্চি নিরাপদ রাখতে বাংলাদেশ পুলিশ অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করে যাচ্ছে। পুলিশের মহাপরিদর্শক আধুনিক পুলিশের রূপকার। ‘হ্যান্ডস ফ্রি ট্যাকটিক্যাল বেল্ট’ প্রচলনের মাধ্যমে বাংলাদেশ পুলিশ আধুনিকতার যুগে প্রবেশ করেছে। পুলিশের হাত মুক্ত হচ্ছে। ট্যাকটিক্যাল বেল্ট পাবার পর পুলিশ তাৎক্ষণিকভাবে সহায়তার হাত বাড়িয়ে দিতে পারবে।
অনুষ্ঠানে আরএমপির উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক) সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মনিরুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া বিভাগ) মোহাম্মদ রকিবুল ইসলাম হাসান ইবনে রহমানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১০
০৭:১৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত