Daily Sunshine

রাজশাহীতে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রতিবাদে মানববন্ধন

Share

প্রেস বিজ্ঞপ্তি : পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের করক জেলায় হিন্দু মন্দিরে হামলা ও ধর্মীয় সংখ্যালঘুদের উপর অমানবিক নির্যাতনের প্রতিবাদে এবং দেশপ্রিয় যতিন্দ্র মোহন সেন এর চট্টগ্রামের রহমতগঞ্জে অবস্থিত ব্রিটিশ বিরোধী আন্দোলনের স্মৃতি বিজড়িত ঐতিহাসিক ভবন ভাংচুর ও হামলার প্রতিবাদে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগর প্রতিবাদ কমূসূচি পালন করেছে।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার বিলেক সাড়ে ৩ টায় সাহেব বাজার জিরো পয়েন্টে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ কর্মসূচিতে সভাপতিত্ব করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগরের সভাপতি ড. সুজিত সরকার।
বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ রনজিৎ সাহা, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল ঘোষ, নগর পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ সাহা, সাংগঠনিক সম্পাদক মৃদুল সাহা, মতিহার থানা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অসিত সরকার, রাজপাড়া থানা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি আশীষ ঘোষ সহ বরুনা শীল, দীপিকা রায়, সোমা ভৌমিক, দশরথ ঘোষ।
সভায় বক্তারা অবিলম্বে পাকিস্তানে মন্দির ধ্বংসকারী তালেবানের দোসরদের গ্রেফতার ও শাস্তির দাবী জানান। সেই সাথে চট্টগ্রামের রহমতগঞ্জে ব্রিটিশ বিরোধী আন্দোলনের সুতিকাগৃহ দেশপ্রিয় যতিন্দ্র মোহন সেন এর স্মৃতিবিজড়িত বাড়িটিকে ঐতিহাসিক ভবন জাদুঘর হিসেবে গড়ে তোলার দাবী জানান এবং সাম্প্রদায়িক দুষ্কৃতিকারীদের গ্রেফতারের দাবী জানান।

জানুয়ারি ১০
০৭:১৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত