Daily Sunshine

বস্ত্র ও পাট মন্ত্রী রাজশাহী আসছেন আজ

Share

স্টাফ রিপোর্টার : বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ২ দিনের সরকারি সফরে রাজশাহী আসবেন। তিনি বিমানযোগে রবিবার সকাল পৌনে ১০ টায় রাজশাহী বিমানবন্দরে এসে পৌঁছবেন।
এদিন মন্ত্রী বেলা সাড়ে ১১ টায় মোহনপুর উপজেলার মৌগাছীর চাঁদপুরে রেশম ব্লক ও সম্প্রসারণ এলাকা পরিদর্শন শেষে মোহনপুর চাকী সেন্টার পরিদর্শন করবেন। এরপর দুপুর পৌনে ৩ টায় বোর্ড প্রধান কার্যালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করবেন। বিকেলে রেশম গবেষণা প্রশিক্ষণ ইনস্টিটিউট, পি-৩ কেন্দ্র এবং রাজশাহী রেশম কারখানা ঘুরে দেখবেন।
পরদিন সোমবার মন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ যাবেন। এদিন সকাল সাড়ে ১০ টায় চাঁপাইনবাবগঞ্জের লাহারপুরে রেশম তাঁতীপল্লী পরিদর্শন এবং তাঁতী, রিলার ও রেশমচাষী সমাবেশে অংশ নিবেন। এরপর দুপুর ১২ টায় হরিনগর রেশম বস্ত্র বিক্রয় কেন্দ্র ও চাঁপাইনবাবগঞ্জ রেশম নার্সারী পরিদর্শন করবেন।
ওই দিন বিকেলে মন্ত্রী রাজশাহী বিশ^বিদ্যালয়ে মসলিন সুতা ও কাপড় তৈরি প্রযুক্তি পুনরুদ্ধার প্রকল্পের আওতায় গবেষণা কার্যক্রম পরিদর্শন এবং এর সাথে সংশ্লিষ্ট গবেষকদের সাথে বিনিময় ও রেশম উন্নয়ন বিষয়ে সংশ্লিষ্ট অধ্যাপকমন্ডলীর সাথে মতবিনিময় করবেন। সফর শেষে মঙ্গলবার বস্ত্র ও পাটমন্ত্রী বিমানযোগে ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।

জানুয়ারি ১০
০৭:১৭ ২০২১

আরও খবর