Daily Sunshine

বস্ত্র ও পাট মন্ত্রী রাজশাহী আসছেন আজ

Share

স্টাফ রিপোর্টার : বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ২ দিনের সরকারি সফরে রাজশাহী আসবেন। তিনি বিমানযোগে রবিবার সকাল পৌনে ১০ টায় রাজশাহী বিমানবন্দরে এসে পৌঁছবেন।
এদিন মন্ত্রী বেলা সাড়ে ১১ টায় মোহনপুর উপজেলার মৌগাছীর চাঁদপুরে রেশম ব্লক ও সম্প্রসারণ এলাকা পরিদর্শন শেষে মোহনপুর চাকী সেন্টার পরিদর্শন করবেন। এরপর দুপুর পৌনে ৩ টায় বোর্ড প্রধান কার্যালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করবেন। বিকেলে রেশম গবেষণা প্রশিক্ষণ ইনস্টিটিউট, পি-৩ কেন্দ্র এবং রাজশাহী রেশম কারখানা ঘুরে দেখবেন।
পরদিন সোমবার মন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ যাবেন। এদিন সকাল সাড়ে ১০ টায় চাঁপাইনবাবগঞ্জের লাহারপুরে রেশম তাঁতীপল্লী পরিদর্শন এবং তাঁতী, রিলার ও রেশমচাষী সমাবেশে অংশ নিবেন। এরপর দুপুর ১২ টায় হরিনগর রেশম বস্ত্র বিক্রয় কেন্দ্র ও চাঁপাইনবাবগঞ্জ রেশম নার্সারী পরিদর্শন করবেন।
ওই দিন বিকেলে মন্ত্রী রাজশাহী বিশ^বিদ্যালয়ে মসলিন সুতা ও কাপড় তৈরি প্রযুক্তি পুনরুদ্ধার প্রকল্পের আওতায় গবেষণা কার্যক্রম পরিদর্শন এবং এর সাথে সংশ্লিষ্ট গবেষকদের সাথে বিনিময় ও রেশম উন্নয়ন বিষয়ে সংশ্লিষ্ট অধ্যাপকমন্ডলীর সাথে মতবিনিময় করবেন। সফর শেষে মঙ্গলবার বস্ত্র ও পাটমন্ত্রী বিমানযোগে ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।

জানুয়ারি ১০
০৭:১৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত