Daily Sunshine

বিভেদ ভুলে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান মেরাজ মোল্লার

Share

গোদাগাড়ী প্রতিনিধি: আগামি ১৬ জানুয়ারি কাঁকনহাট পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আতাউর রহমান খান নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন।
এ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে শনিবার দুপুরে আদিবাসী নির্বাচনী কমিটির আয়োজনে কাঁকনহাট পৌর অডিটরিয়ামে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। আদিবাসী নির্বাচনী কমিটির সভাপতি লালন হেম্ব্রমেরর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা।
বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও কাঁকনহাট পৌর মেয়র আব্দুল মজিদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাবু, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বদরুজ্জামান রুবু মিয়া ও বদিউজ্জামান বদি, নৌকার প্রার্থী আতাউর রহমান খান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাবেক দপ্তর সম্পাদক ডাবলু, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর, যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শওকত, দেওপাড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান আখতার, পৌর যুবলীগ সভাপতি তরিকুল ইসলাম, জেলা মহিলা লীগের সভাপতি মর্জিনা পারভীন ও সহ-সভাপতি নুরজাহান সরকার।
প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আতাউর রহমান খানকে মনোনীত করে নৌকা প্রতিক হাতে তুলে দিয়েছেন। এ প্রতিক কারো ব্যক্তিগত নয়। এটা আওয়ামী লীগের প্রতিক। যারা আওয়ামী লীগ করেন তার সবাই এ প্রতিকে ভোট দেবেন। আর অন্যাদের বিভেদ ভুলে নৌকায় ভোট প্রদানের আহবান জানাবেন। নৌকা সাথে কোন দলীয় নেতাকর্মী গাদ্দারী করলে এ দলে আর তারা থাকতে পারবে না বলে তিনি হুঁশিয়ারী দেন।
তিনি আরো বলেন, কাঁকনহাট পৌরসভা বর্তমান মেয়র আব্দুল মজিদের নেতৃত্বে দ্রুত সময়ের মধ্যে এ পৌরসভা ‘ক’ শ্রেণিতে উন্নিত হয়েছে। তার নেতৃত্বে এ পৌরসভায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে এবং চলামান রয়েছে। আর এগুলো হয়েছে আওয়ামী লীগের আমল এবং আওয়ামী লীগের মেয়র থাকার কারনে বলে তিনি উল্লেখ করেন।
এ পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসছে ১৬ জানুয়ারি নির্বাচনে আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে আতাউর রহমান খানকে বিজয়ী করার আহ্বান জানান মেরাজ মোল্লা। সেইসাথে বর্তমান মেয়র আব্দুল মজিদ মাস্টার ও প্রার্থী আতাউর রহমান খানের হাত ধরে সবার সামনে পরিচিতি করে দেন তিনি।

জানুয়ারি ১০
০৭:১৪ ২০২১

আরও খবর