Daily Sunshine

রাজশাহীতে কলেজের নতুন ভবন নির্মাণের উদ্বোধন করলেন এমপি বাদশা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর মহিতার কলেজের ছয়তলা বিশিষ্ট নতুন অ্যাকাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সিনিয়র সদস্য ফজলে হোসেন বাদশা এমপি। রবিবার সকাল সাড়ে ১০টায় ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন করে উন্নয়ন কাজের উদ্বোধন করেন তিনি।
এ সময় রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়ন যেমন প্রয়োজন তেমনি মানসম্মত শিক্ষাব্যবস্থা গড়ে তোলারও কোন বিকল্প নেই। এ দুটি বিষয় মাথায় রেখেই আমাদের কাজ করতে হবে। শিক্ষানগরী হিসেবে খ্যাত এই এলাকার সুনাম ধরে রাখার জন্য যা করণীয় তাই করা হবে।
বাদশা বলেন, রাজশাহী মহানগরীর ৯৯ শতাংশ শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করা হয়েছে। বেশিরভাগ শিক্ষাপ্রতিষ্ঠান নতুন বহুতল ভবন পেয়েছে। শতভাগ শিক্ষাপ্রতিষ্ঠানকে উ্ন্নয়নের আওতায় এনে শিক্ষার মান আরও স্বচ্ছ এবং বিকশিত করতে আমাদের পরিকল্পনা অব্যাহত আছে। আমি আশা করি- রাজশাহীর কোনো শিক্ষাপ্রতিষ্ঠান উন্নয়নের বাইরে থাকবে না।
এ সময় মহিতার কলেজের সভাপতি কামরুজ্জামান চঞ্চল, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সম্পাদকমণ্ডলির সদস্য আব্দুর রাজ্জাক, মতিহার থানা কমিটির সভাপতি রমজান আলী, স্থানীয় আওয়ামী লীগ নেতা মকসেদ আলী, আশরাফ আলীসহ কলেজের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
এদিকে দুপুর ১২টায় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা নগরীর শিরোইল কলোনী উচ্চ বিদ্যালয়ে নির্মিত অ্যাকাডেমিক ভবনের চতুর্থ ও পঞ্চম তলার উর্ধ্বমুখি সম্প্রসারণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এ সময় নির্মাণ কাজ দ্রুত সময়ে শেষ করতে তিনি সংশ্লিষ্টদের নির্দেশনা দেন। এ সময় তার সাথে ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুর হক সুমন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী জাহাঙ্গীর আলমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১০
০৭:০৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

সানশাইন ডেস্ক : ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) ফল প্রকাশ করে সরকারি কর্মকমিশন (পিএসসি)। লিখিত পরীক্ষায় পাস করেছেন ১০ হাজার ৯৬৪ জন। পরীক্ষা অংশ নেন ২০ হাজার ২৭৭ জন প্রার্থী। পাস করা ওই প্রার্থীরা এখন মৌখিক পরীক্ষা দেবেন। প্রায় এক বছর পর এই ফল

বিস্তারিত