Daily Sunshine

বাড়ির ভেতর ভুতুড়ে কান্ড

Share

স্টাফ রিপোর্টার : বাড়ির ভেতরে হঠাৎ করেই ভেজা কাপড়ে আগুন ধরে জ্বলে উঠছে। ইলেকট্রনিক্স যন্ত্রাদি যেমন লাইট, ফ্যান ইত্যাদি আপনাআপনি চালু হয়ে যাচ্ছে। বন্ধ করলে কিছুক্ষণ পর আবার চালু হয়ে যাচ্ছে। মেইনসুইচ বন্ধ করেও এর অবসান হচ্ছে না।
এমনই ভৌতিক ঘটনা ঘটছে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নের ঝিকড়াপাড়া গ্রামে। জানা গেছে, ওই গ্রামের তাজমুল ইসলামের বাড়িতে বিগত ৩ থেকে ৪ দিন যাবত এমন ঘটনা ঘটে চলেছে। এমন ভুতুড়ে ঘটনায় তাজমুলের পরিবারের সদস্যরা ছাড়াও পুরো গ্রামের মানুষের মাঝেই বিরাজ করছে চরম উৎকন্ঠা।
জানা গেছে, বৈদ্যুতিক সমস্যা হতে পারে এমনটা ভেবে পুরো বৈদ্যুতিক কানেকশন পরীক্ষা করা হয়েছে। কিন্তু তাতে কোন সমস্যা ধরা পড়েনি। শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন ওই গ্রামের বাসিন্দা রিশিকুল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মেম্বার মঈদুর রহমান।
মঈদুর রহমান জানান, তিনি নিজে ওই বাড়িতে যাননি। তবে ওই বাড়ির লোকজন ও প্রত্যক্ষদর্শী অনেকের কাছেই এগুলো শুনেছেন। শনিবার সন্ধ্যাতে বাড়ির মালিকের সাথে আলাপ করেছেন তিনি। সেসময়ও এমন ঘটনা ঘটেছে বলে জানান মঈদুর রহমান।
মঈদুর রহমান জানান, এলাকাবাসী ধারণা, কোন অশুভ জ্বিন-পরীর কান্ড এসব। তা না হলে শত্রুতার জেরে কেউ ফকির-কবিরাজের সহায়তায় বাণ মেরেছেন ওই বাড়ির কাউকে। তার ফলেই ঘটছে এমন ঘটনা। যে কারনেই ঘটুক না কেন, এমন ভৌতিক কান্ডে বিচলিত সবাই।

জানুয়ারি ১০
০৭:০৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত