Daily Sunshine

পছন্দের ছেলের সাথে বিয়ে না দেয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: নিজের পছন্দের ছেলের (প্রেমিক) সাথে বিয়ে না দিয়ে অন্য ছেলের সাথে বিয়ে দেয়ায় বাবা-মায়ের উপরে অভিমান করে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে এক কলেজ ছাত্রী। ওই ছাত্রীর নাম প্রিয়া আক্তার (১৭)। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাজুখলসী গ্রামে। সে ওই গ্রামের আনা মিয়ার কন্যা বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, গত ৫-৬ মাস আগে প্রতিবেশী এক ছেলের সাথে বিয়ে হয় প্রিয়া আক্তারের। কিন্তু এ বিয়েতে মত ছিলো না প্রিয়ার। তার প্রেম সম্পর্ক চলছিলো অন্য এক ছেলের সাথে। বিষয়টি বুঝতে পেরে প্রিয়ার বাবা-মা তড়িঘড়ি করে একভাবে জোরকরেই মেয়েকে বিয়ে দিয়ে দেন।
কিন্তু জোর করে বিয়ে দিয়ে দিলেও স্বামীকে পছন্দ না হওয়ায় বেশিরভাগ সময় বাবার বাড়িতেই থাকতো প্রিয়া। এ সুযোগে প্রিয়ার স্বামীও স্ত্রীর সাথে শ্বশুর বাড়িতেই থাকতো। এ নিয়ে বাবা-মায়ের সঙ্গে প্রায় ঝগড়াঝাটি লেগেই থাকতো প্রিয়ার।
শুক্রবার দুপুরেও ঝগড়া লাগে মায়ের সাথে। সন্ধ্যায় বাবার বাড়ির দোতালায় নিজ শয়ন কক্ষে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে প্রিয়া।
বাড়ির লোকজন প্রিয়ার কোন সাড়াশব্দ না পেয়ে তার শয়ন কক্ষের জানালায় উঁকি দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের লোকজনের মতামত নিয়ে মরদেহ দাফনের অনুমতি দেয়া হবে।

জানুয়ারি ০৯
০৪:৫৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত