Daily Sunshine

করোনা ভ্যাক্সিন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল: তথ্যমন্ত্রী

Share

স্টাফ রিপোর্টার: করোনা ভ্যাক্সিন পাওয়া নিয়ে কোন সংশয় নেই বরং বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল। করোনা বাংলাদেশে সনাক্ত হওয়ার পর একটি মহল বলেছিল, মানুষ রাস্তা পথে পরে থাকবে, দুর্ভিক্ষ দেখা দিবে ইত্যাদি। আল্লাহর রহমতে বাংলাদেশের মানুষ ভালো আছে।
গণমাধ্যমের স্বাধীনতা প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশে গণমাধ্যমের যে স্বাধীনতা রয়েছে তা অনেক উন্নত দেশেও নেই। গতকাল শুক্রবার দুপুরে রংপুর সফরে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
তথ্যমন্ত্রী আরো বলেন, সহসাই রংপুরে বাংলাদেশ টেলিভিশনের পুর্ণাঙ্গ উপ-কেন্দ্র সম্প্রচার কার্যক্রম চালু হবে। এই কেন্দ্র থেকে সরাসরি অনুষ্ঠান সম্প্রচার করা হবে। সেই সাথে বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্রও আধুনিক করা হবে।
এর আগে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে সৌজন্য সাক্ষাত করেন রংপুর সিটি প্রেসক্লাব নেতৃবৃন্দ। রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্পাদক তুষার কান্তি মন্ডল, সিটি প্রেসক্লাব রংপুরের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মানিক, যুগ্ম-সম্পাদক মোস্তাফিজার রহমান বাবলু, কার্যকরী সদস্য সিনিয়র সাংবাদিক জুয়েল আহমেদ, আকতারুজ্জামান আকতার, রেজাউল করিম জীবন, ফুয়াদ হাসান উপস্থিত ছিলেন।
পরে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রংপুরের বাংলাদেশ টেলিভিশন উপ কেন্দ্র বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্র পরিদর্শনসহ স্থানীয় জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

জানুয়ারি ০৯
০৪:৫৪ ২০২১

আরও খবর