Daily Sunshine

রাসিকের ও ইউডিপি‘র উদ্যোগে ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন কার্যক্রম চলমান

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশন ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউডিপি) এর উদ্যোগে মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে বিভিন্ন উন্নয়ন কার্যক্রম অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় নগরীর বিভিন্ন ওয়ার্ডের নতুন ড্রেন ও রাস্তা, ফুটপাত নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।
সকালে ১২নং ওয়ার্ডের বড়কুঠি এলাকায় রাস্তা, ড্রেন ও ফুটপাত নির্মাণ কাজের উদ্বোধন করেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু। ১নং ওয়ার্ডে গুড়িপাড়ায় নতুন ড্রেন ও রাস্তা, ফুটপাত নির্মাণ কাজের উদ্বোধন করেন প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী। ১৭নং ওয়ার্ডের চক খ্রিষ্টানপাড়া এলাকায় কাউন্সিলর শাহাদত আলী শাহু। এছাড়াও ২৯নং ওয়ার্ডেও রাস্তা, ফুটপাত ও ড্রেন নির্মাণ কাজ করা হবে।
ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় নগরীর ৪টি ওয়ার্ডে ১ হাজার ৪শ ২০ ফিট রাস্তা, স্লাবসহ ড্রেন ১ হাজার ৮শত ৬০ ফিট কাজ করা হচ্ছে। এ সময় রাসিকের প্যানেল মেয়র ৩ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর তাহেরা খাতুন মিলি, ব্র্যাকের আঞ্চলিক সমন্বয়কারী ফারজানা পারভীনসহ ব্র্যাকের অন্যান্য কর্মকর্তা, কমিউনিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ০৮
০৫:৩০ ২০২১

আরও খবর