Daily Sunshine

পুঠিয়ায় মা-মেয়ে হত্যার দায় স্বীকার করে জবানবন্দী

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়ায় মা-মেয়েকে শ্বাসরোধ করে হত্যার দায় স্বীকার করে আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। নিহত গৃহবধূর স্বামী, শ্বশুর এবং শ্বাশুড়ি বুধবার বিকালে আদালতে জবানবন্দী দেন বলে জানান পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত) খালেদুর রহমান।
পুলিশ পরিদর্শক খালেদুর রহমান বলেন, মঙ্গলবার সকালে বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্ত করা হয়। এরপর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। দাফনকাজ শেষ করে রাতে নিহত গৃহবধূর ভাই থানায় হত্যা মামলা করেন। এতে ফিরোজ ছাড়াও তার বাবা-মাকে আসামি করা হয়। পরে অভিযান চালিয়ে ফিরোজের বাবা-মাকেও গ্রেপ্তার করা হয়েছিল।
তিনি বলেন, বুধবার দুপুরে মামলার সব আসামিকেই আদালতে তোলা হয়। এ সময় তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেন। তারা বলেছেন, টাকা-পয়সার জন্য পলি ও তার সন্তানকে গলাটিপে হত্যা করা হয়েছে। জবানবন্দী গ্রহণ শেষ হলে আদালত আসামিদের কারাগারে পাঠিয়েছেন বলেও জানান পুলিশ পরিদর্শক খালেদুর রহমান।
সোমবার দিবাগত রাতে পুঠিয়া পৌরসভার গোপালহাটি ফকিরপাড়া মহল্লায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন- পলি খাতুন (২৫) এবং তার পাঁচ মাস বয়সী শিশুকন্যা ফরিহা। নেশার টাকার জন্য পলির স্বামী ফিরোজ আলী (৩৫) তাদের হত্যা করে। সোমবার রাতেই ঢাকায় পালিয়ে যাওয়ার সময় গাবতলী এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
ফিরোজ আলী বিয়ের আগে থেকেই নেশাগ্রস্থ ছিলেন। চার বছর আগে পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর পশ্চিমপাড়া মহল্লার জুলহাস আলীর মেয়ে পলি খাতুনের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে নেশার টাকার জন্য তিনি বাড়ির বিভিন্ন জিনিসপত্র বিক্রি করতেন। এ নিয়ে তার স্ত্রীর পলির সাথে মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ হতো। মাঝে মধ্যে ফিরোজ তার স্ত্রীকে শারীরীক নির্যাতন চালাতেন।

জানুয়ারি ০৭
০৪:৪৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত